Wednesday -
  • 0
  • 0
Samium Bashir Meraz
Posted at 05/01/2021 01:31:pm

স্বস্তিকাকে দেখে সবাই নেমে পড়বে রাস্তায়

স্বস্তিকাকে দেখে সবাই নেমে পড়বে রাস্তায়

অভিনয় ছেড়ে ছেলেদের স্বাস্থ্যের দিকে নজর রাখতে বলা হল স্বস্তিকা মুখার্জীকে। শুধুমাত্র কলকাতার ছেলেদের জন্যই তাকে এই নিয়ম দেয়া হয়ছে। আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

মূলত স্বস্তিকা মুর্খাজিকে ভারতীয় এফএম রেডিও ৯৩.৫ রেড এফএম-এর একটি অনুষ্ঠানে এই প্রস্তাব দেন রেডিও জকি প্রবীণ শেঠিয়া। সেই অনুষ্ঠানের একটি অংশ দেখা গেছে স্বস্তিকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভিডিওতে দেখানো ভয়, মন দিয়ে যেঙ্কারকথা শুনছেন। চোখে কাল‌ো রঙের বড় একটি ক্যাট-আই ফ্রেম। ক্যামেরার পেছন দিক থেকে শোনা যায় আরজে প্রবীনের কণ্ঠস্বর।

প্রবীণ বলেন, আপনি খুব সহজে ৫০ থেকে ৬০ জন ছেলেকে স্বাস্থ্যবান বানিয়ে দিতে পারেন। প্রতিউত্তরে স্বস্তিকা জিজ্ঞাসা করলেন কি ভাবে?। তখন প্রবীণ বলেন, আপনি যদি রোজ একটু মর্নিংওয়াকে বের হন, তাহলে আপনার পিছনে মোটামুটি ৫০ থেকে ৬০টি ছেলে তো আসবেই দৌড়তে দৌড়তে।

প্রবীণের কথা শেষ হতে না হতেই উচ্চহাসিতে ফেটে পড়েন। ভিডিওটি শেষ হয় একটি মিষ্টি ব্যাকগ্রাউন্ড মিউজিকে। হাসতে হাসতে স্লো মোশনে চলতে লাগল অভিনেত্রীর নাচ। 

ক্যাপশনে লেখা, হা হা হা! আরজে প্রবীণের সঙ্গে আরও মজাদার কথাবার্তা আসতে চলেছে। কান রাখুন। শেষে নিজের সাজসজ্জার কৃতিত্ব দিলেন নির্দিষ্ট ব্যক্তিদের। ধন্যবাদ জানালেন শাড়ি ও কানের দুলের জন্য।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ