Saturday -
  • 0
  • 0
Samium Bashir Meraz
Posted at 05/01/2021 12:11:pm

ট্রাম্পের বিরুদ্ধে তাৎক্ষনিক তদন্তের আহ্বান

ট্রাম্পের বিরুদ্ধে তাৎক্ষনিক তদন্তের আহ্বান

জর্জিয়ার নির্বাচনী কর্মকর্তার সঙ্গে ট্রাম্পের ফোনালাপ ফাঁস হওয়ার পর ট্রাম্পের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য চিঠি দেওয়া হয়েছে। কংগ্রেসের দুজন ডেমোক্র্যাট সদস্য টেড লিউ ও ক্যাথলিন রাইস ৪ জানুয়ারি এফবিআই পরিচালক ক্রিস ওরেই বরাবর পত্র দিয়ে ট্রাম্পের বিরুদ্ধে অপরাধমূলক তদন্ত শুরু করার আহ্বান জানিয়েছেন।

সেই ফোনালাপে ট্রাম্পকে নির্বাচনের ফলাফল পাল্টানোর কথা বলতে শোনা যায়। গত রোববার ওয়াশিংটন পোস্টে ফোনালাপ এর অডিও প্রকাশ হওয়ার পর যুক্তরাষ্ট্রতে শুরু হয় সমালোচনার ঝড়। 

এফবিআইকে সেই দুই কংগ্রেস সদস্য চিঠিতে লেখেন, কংগ্রেসের সদস্য এবং প্রসিকিউটর হিসেব আমরা বিশ্বাস করি ডোনাল্ড ট্রাম্প বেশ কয়েকটি নির্বাচনী নিয়ম ভেঙে অপরাধ করেছেন। সর্বশেষ জর্জিয়ার নির্বাচনী কর্মকর্তার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের ফোনালাপের অডিও প্রমাণ করে তিনি এই অপরাধের সঙ্গে যুক্ত। তাই আমরা ট্রাম্পের বিরুদ্ধে তাৎক্ষণিক তদন্তের আহ্বান জানাচ্ছি।   

গত শনিবার জর্জিয়ার নির্বাচনী কর্মকর্তার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের এক ঘণ্টার ফোনালাপ প্রকাশ করে ওয়াশিংটন পোস্ট। জো বাইডেনকে হারানোর জন্য জর্জিয়ার নির্বাচনী কর্মকর্তার কাছে ভোট প্রার্থনা করেছিলেন ট্রাম্প।  



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ