• 0
  • 0
mahfuz
Posted at 04/01/2021 06:50:pm

রাণীশংকৈলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাণীশংকৈলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাণীশংকৈল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে।   

৪ জানুয়ারি সোমবার দুপুর উপজেলা ছাত্রলীগের ব্যানারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হকের সভাপতিত্বে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটার উপস্থিতিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে এসে শেষ হয়। 

এসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের আনন্দ র‍্যালিতে ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে। বর্তমানে উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি না থাকার পরেও ব্যাপক ছাত্রলীগের নেতাকর্মীদের আনন্দ উল্লাস করতে দেখা যায়। এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকে খন্ডখন্ড মিছিল নিয়ে ছাত্রলীগ কর্মীরা দলীয় কার্যালয়ে সমবেত হন। পরে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা র‍্যালিতে অংশগ্রহণ করে। 

উপজেলা ছাত্রলীগের এ প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালিতে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লবসহ অন্যান্য সদস্যরা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার ও সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, আওয়ামী যুবলীগের সভাপতি ও মেয়র আলমগীর সরকার এবং সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল হয়েছে বলে মন্তব্য করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ