Tuesday -
  • 0
  • 0
Gowtom Budha Paul
Posted at 04/01/2021 05:29:pm

ঝালকাঠিতে টোলের ক্যাশিয়ারকে জবাই করে হত্যা

ঝালকাঠিতে টোলের ক্যাশিয়ারকে জবাই করে হত্যা

অভ্যন্তরীণ কোন্দল ও পূর্ব শত্রুতার জের ধরে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ায় রুম্মান বিশ্বাস নামে এক যুবককে জবাই করে হত্যার অভিযোগ পাওয়া গেছে যুবদল নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে। 

নিহত রুম্মান বিশ্বাস (দপদপিয়া) জিরো পয়েন্ট এলাকার আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে এবং এম খান গ্রুপ- ঠিকাদার মাহফুজ খানের দপদপিয়ায় টোলের ক্যাশিয়ার দায়িত্বে ছিলেন। 

হত্যায় অভিযুক্তরা হলেন- একই এলাকার আইয়ুব আলীর ছেলে ২ নং ওয়ার্ড যুবদলের সভাপতি আল মামুন। এছাড়া অন্যান্যরা হলো নুরুল হাওলাদারের ছেলে রানা, নূরে আলমের ছেলে জিহাদ, কাজেম আলীর ছেলে আলমগীর, ফজলে আলীর ছেলে মিরাজসহ অজ্ঞাত কয়েকজন। 

নিহতের চাচাতো ভাই মুন্না জানায়, দীর্ঘদিন ধরে দপদপিয়া এলাকায় বসার মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আজিজ বিশ্বাসের সাথে রাজনৈতিক কোন্দল ও জমিজমা-চাঁদাবাজির ঘটনা নিয়ে একই এলাকার আইয়ুব আলীর ছেলে যুবদল নেতা আল মামুনের বিরোধ চলে আসছিল। এনিয়ে আল মামুনসহ তাদের বাহিনী কিছু দিন ধরে বসার মেম্বার ও আজিজ বিশ্বাসসহ তাদের পরিবারকে ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। 

রবিবার রাতে আজিজ বিশ্বাসের চাচাতো ভাই টোলের ক্যাশিয়ার রুম্মান বিশ্বাস টোল ঘরে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। জিরো পয়েন্ট এলাকায় কিছু সময় অবস্থানের পর রুম্মান রওয়ানা হলে প্রতিপক্ষ যুবদল নেতা আল মামুন, রানা, জিহাদ, আলমগীর, মিরাজসহ ১০/১২জন সহযোগী হঠাৎ পথরোধ করে। এক পর্যায়ে তারা রুম্মান বিশ্বাসকে ঘিরে ফেলে মাটির উপর চেপে ধরে পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র দিয়ে জবাই করে ঘটনাস্থল ত্যাগ করে।   

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত নলছিটি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও নিহতের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ করেনি বলে জানাগেছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ