• 0
  • 0
RAISUL ISLAM KHOKON
Posted at 04/01/2021 04:36:pm

সরিষাবাড়ীতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সরিষাবাড়ীতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শিক্ষা, শান্তি, প্রগতি এই শ্লোগানকে বুকে ধারণ করে সোমবার সকালে বঙ্গবন্ধু তোরণে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটার মধ্য দিয়ে জামালপুরের সরিষাবাড়ীতে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরীফ আহমেদ নিরবের নেতৃত্বে সরিষাবাড়ী বাসস্ট্যান্ড হতে ছাত্রলীগের এক উৎসব মুখর মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু তোরণে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। পরে সমবেত ছাত্রলীগের মিছিলটি শিমলাবাজার বঙ্গবন্ধু চত্বর এসে একটি সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী শরীফ আহমেদ নীরব, সরিষাবাড়ী অনার্স কলেজ ছাত্র সংসদের এস এম রাজন (জিএস)।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন ক্রীড়া বিষয়ক সম্পাদক শাবলু মন্ডল, সরিষাবাড়ী কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক এম এ মাহফুজ, সাহিত্য বিষয়ক উপ-সম্পাদক তাকভীর আহমেদ, পৌর ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, পৌর ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম, কামরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোরোয়ার জাহান, উপজেলা ছাত্রলীগের নেতা আজিজুল ইসলাম, ঢাকা কলেজ ছাত্রলীগের সদস্য আরিফুজ্জামান ও ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন সহ জুনায়েদ হৃদয় প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন নাইমুর রহমান দুর্জয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ