• 0
  • 0
sk deen mahmud
Posted at 04/01/2021 11:06:am

দুই বন্ধুর এক প্রেমিকা, সংসারও করছেন তিনজন এক সাথে

দুই বন্ধুর এক প্রেমিকা, সংসারও করছেন তিনজন এক সাথে

এক প্রেমিকার সঙ্গে একই সময়ে প্রেম করছেন দু’ বন্ধু। আবার সংসারও করছেন তিনজন একসাথে। এমন বিরল ঘটনা আলোড়ন চাঞ্চল্য সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমন ঘটনার খবর খুব একটা শোনা না গেলেও মাঝে মধ্যে এমন কিছু বিচিত্র ঘটনা রীতিমত আমাদের অবাক করে দেয়। 

ফ্রান্সের বাসিন্দা দিনো ডি’সুজা এবং সাওলো গোমসে। এরা দু’ বন্ধু মন দিয়েছেন, এক নারীকেই। শুধু তাই নয়, ২৭ বছর বয়সী ওলগার সঙ্গে গত দেড় বছর ধরে তারা একসাথে বসবাসও করছেন। ঘটনাটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 

ভারতের সংবাদমাধ্যম জানায়, ২০১৯ সালে বার্সেলোনায় বেড়াতে গিয়েছিলেন ৪০ বছরের দিনো এবং ৩০ বছরের সাওলো। স্থানীয় এক পানশালায় সুন্দরী ওলগার সাক্ষাত পান দু’জনে। প্রথম দর্শনেই তার প্রেমে পড়ে যান দু’ বন্ধু। 

কিন্তু সাক্ষাতে যাওয়ার প্রস্তাব কে দেবেন আর কেই-বা আত্মত্যাগ করবেন, এ নিয়ে দ্বিধায় পড়ে যান দু’জনে। অল্পক্ষণেই অবশ্য সেই দ্বিধা দূর হয়ে যায়। ঠিক করেন দু’জনে একসঙ্গে সুন্দরীর সঙ্গে সময় কাটাবেন। কারণ দু’জনেই যে ওলগার ভীষণ পছন্দ হয়। আর সেই থেকেই একসঙ্গে রয়েছেন তারা। 

প্রথম দিকে পরিবার ও বন্ধুদের বোঝাতে অনেক ঝামেলা হলেও পরবর্তীতে ঠিকই মানিয়ে নেন তারা। একসঙ্গে থাকছেন, ঘুরছেন এভাবেই বেশ আনন্দে দিন পার করছেন তারা। বিচিত্র ঘটনাটি সামাজিক যোগোযোগ মাধ্যমে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ