• 0
  • 0
sk deen mahmud
Posted at 04/01/2021 01:21:am

পাইকগাছা পৌরসভা নির্বাচন: ৩ কমিশনার প্রার্থীর মনোনয়ন বাতিল

পাইকগাছা পৌরসভা নির্বাচন: ৩ কমিশনার প্রার্থীর মনোনয়ন বাতিল

পাইকগাছা পৌরসভা নির্বাচনে ৩ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এম মাজহারুল ইসলাম।

রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে পৌর নির্বাচনে মনোনয়ন দাখিলকারী ৪৯ প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই করা হয়। যাচাই-বাছাই কালে ঋণ খেলাপি ও অন্যান্য ত্রুটির কারণে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বজলুর রহমান, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বাবুরাম মন্ডল ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এসএম সেলিম রেজার মনোনয়ন বাতিল করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম ,উপজেলা নির্বাচন কর্মকর্তা কামালউদ্দীন আহম্মেদ।

প্রার্থীদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। প্রচার প্রচারণা থেকে শুরু করে নির্বাচন পর্যন্ত সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। আচরণবিধি লঙ্ঘন কিংবা ভুল তথ্য দিলে তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ৩০ জানুয়ারির নির্বাচনে মেয়র পদে ৩, সাধারণ কাউন্সিলর ৩৪ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ প্রার্থী মনোনয়ন দাখিল করে। আগামী ১০ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহার এবং ১১ জানুয়ারি প্রতীক বরাদ্দের দিন ধার্য্য রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ