• 0
  • 0
sachchida nanda dey
Posted at 03/01/2021 11:33:pm

অপরাধী যেই হোক, পরিচয় না দেখে তার বিরুদ্ধে ব্যবস্থা

অপরাধী যেই হোক, পরিচয় না দেখে তার বিরুদ্ধে ব্যবস্থা

আশাশুনি থানা অফিসার ইনচার্জ মু. গোলাম কবির বলেছেন, মাদক সেবী আর মাদক বিক্রেতা কখন কারও বন্ধু বা দলের হতে পারে না। তারা দেশ ও জাতির শত্রু। তাদেরকে সব সময়  সামাজিকভাবে বয়কট করুন। মাদকের আখড়া খুজে বের করে তাদের অবস্থান সম্পর্কে নির্ভয়ে নিজের নাম গোপন রেখে পুলিশকে অবহিত করুন। মাদক বিক্রেতা যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে, এতে কোন ছাড় নেই আর বাল্য বিবাহ দিয়ে মেয়েদের বা তাদের সন্তানদের মৃত্যু মুখে ঠেলে দিবেন না। সু-শিক্ষা দিয়ে তাদের সাবলম্বী করে গড়ে তুলুন। প্রত্যেক অভিভাবকই নিজ নিজ সন্তানদের খোঁজ খবর নিন এবং তাদের দৈনন্দিন কর্মকান্ড পর্যবেক্ষন করুন। প্রত্যেক ছেলে মেয়েদের লেখাপড়ার পাশাপাশি খেলা-ধুলা ও বিনোদনে উদ্বুদ্ধ করুন। তাহলে তাহলে আপনার সন্তান মাদকাসক্ত বা সন্ত্রাসী থেকে বিরত থকবে। পুলিশ কারও শত্রু নয়, পুলিশ জনতার বন্ধু হয়ে মানব সেবা করতে চায়। অপকর্মের সাথে জড়িত প্রত্যেককে আইনে সোপর্দ করান। নিজে ভাল থাকুন, অপরকে ভাল থাকার দায়িত্ব আপনারও। তিনি উপস্থিত সকলকে বাল্য বিবাহ, মাদকের কুফল সম্পর্কে সকলকে অবহিত করার আহ্বান জানান।

রোববার বিকালে উপজেলার খাজরা ইউনিয়নের চেউটিয়া এজিএম দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ ও যৌতুকের বিরুদ্ধে মতবিনিময় সভা ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

খাজরা ইউনিয়নবাসীর আয়োজনে প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য সাইফুল ইসলাম বাচ্চুর সার্বিক  সহযোগিতায় মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আসন্ন নির্বাচন নিয়ে কেউ ঘোলা পানিতে মাছ শিকার করতে গিয়ে এলাকাকে অশান্ত করার চেষ্টা করলে তার পরিনতি ভয়াবহ আকার ধারণ করবে। অপরাধী যেই হোক, পরিচয় না দেখে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

খাজরা ইউনিয়ন বিট অফিসার এসআই মামুন হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসি (তদন্ত) মাহফুজুর রহমান ও এসআই জাহাঙ্গীর আলম। এসময় এলাকার সচেতন মহল, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। সভা শেষে এলাকার শতাধিক হতদরিদ্রদের মাঝে প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য সাইফুল ইসলাম বাচ্চুর নিজ অর্থায়নে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ