• 0
  • 0
কাওসার জামিল
Posted at 03/01/2021 11:06:pm

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী শাহজাদা সুমন

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী শাহজাদা সুমন

ছাতক উপজেলার  দক্ষিণ খুরমা ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী  তরুণ সমাজ সেবক, ক্রীড়াপ্রেমী, সকলের পরিচিত ও প্রিয় মুখ শাহজাদা সুমন। শাহজাদা সুমন এলাকার জনগণকে সেবার দ্বারা দক্ষিণ খুরমা ইউনিয়নের ৪নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। ওয়ার্ডের সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

দক্ষিণ খুরমা  ইউনিয়নের ৪ নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি।
তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। খেলাধুলার সুযোগ সুবিধা বৃদ্ধি করে যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে চাই। দেশের অন্যতম উন্নত ওয়ার্ডে পরিণত করতে ওয়ার্ড বাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

তিনি আরও বলেন আমি গরীব,মেহনতি মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে কাজ করতে চাই। আমি আপনাদের  সুখের সাথী নয় বরং দুঃখের সাথী হতে চাই।

ওয়ার্ডবাসীর অনেকে বলেন, একজন আদর্শ প্রার্থীর যেসব গুণাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা বাড়িয়ে দেওয়া সহ যেসব গুণাবলী প্রয়োজন; তা সব গুলো বিদ্যামান আছে শাহজাদা সুমন এর কাছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্ন ইউপি নির্বাচনে শাহজাদা সুমন একজন যোগ্য প্রার্থী। সে নির্বাচিত হলে ওয়ার্ডের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

মেম্বার পদপ্রার্থী শাহজাদা সুমন সকলের উদ্দেশ্যে বলেন, ওয়ার্ডের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি রাত পাহারায় আপনার মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর পাহারা দিবো ইনশাআল্লাহ 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ