Thursday -
  • 0
  • 0
Md Jahidul Islam Sumon
Posted at 03/01/2021 10:46:pm

নতুন অতিথির জন্য ড্রিম হোম সাজাচ্ছেন কারিনা

নতুন অতিথির জন্য ড্রিম হোম সাজাচ্ছেন কারিনা

নতুন অতিথি আসতে চলেছে তাঁদের জীবনে। তার জন্য স্বপ্নের বাড়ি সাজাতে ব্যস্ত সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। গত শনিবার মুম্বাইতে নিজেদের নতুন বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করিনা। আপাতত বাড়ি রিডিজাইনের কাজ চলছে। ছবিতে দেখা যাচ্ছে, কারিনা একটি মিডি ড্রেস পরে একজন মহিলার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। বাড়িটির খুব বেশি অংশ দেখা না গেলেও, কারিনার পিছনে একটি কাচের দরজা এবং বইয়ের তাক চোখে পড়ছে। গত বছর থেকেই  নতুন বাড়ির কাজ নিয়ে ব্যস্ত তাঁরা। 

জুলাই মাসে সাইফ জানিয়েছিলেন, আমাদের নতুন বাড়ি সাজানোর কাজ চলছে। দমবন্ধ লাগছে বলে নয়, কাজ কেমন চলছে দেখার জন্য আমাকে ছোটাছুটি করতে হচ্ছে।

গোটা লকডাউন পরিবারের সঙ্গে কাটিয়েছেন সাইফ এবং কারিনা। শুধু পাশে ছিলেন না শর্মিলা ঠাকুর। দিল্লিতে তিনি নিজের বাড়ি নতুন করে সাজাচ্ছিলেন। সেই সময় লকডাউন ঘোষণা হওয়ায় সেখানে আটকে পড়েন তিনি। বছরের শেষটাও তাঁরা কাটিয়েছেন ভালবাসার মানুষদের সান্নিধ্যে। হলিডে ডেস্টিনেশন হিসাবে সিংহভাগ তারকার মতো বেছে নেননি বিদেশের কোনও জায়গাকে। ঘরের ঘেরাটোপে অবসর যাপন করে, ভালবাসার উষ্ণতা গায়ে মেখে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ