Saturday -
  • 0
  • 0
কাওসার জামিল
Posted at 03/01/2021 05:30:pm

অনাগত সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

অনাগত সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

নতুন সন্তানের আগমন উপলক্ষে দেশবাসীর কাছে দোয়া চাইলেন টাইগার ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান।

৩ জানুয়ারি দেশে ফিরে শাহজালাল বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এ কথা বলেন। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে ভালো করতে না পারাটা বাংলাদেশের জন্য হবে হতাশার। তাই দুই ফরম্যাটেই ইতিবাচক ক্রিকেট খেলতে চান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিব আরও জানান, আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা রোমাঞ্চকর হলেও কোনো চাপ নেই।   

সাকিবের এবারের ফেরাটা একেবারেই ব্যতিক্রম। কোন ঘরোয়া কিংবা নিষেধাজ্ঞার খড়গ নয়, এবার সাকিব ফিরেছেন আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের গল্প লিখতে।

করোনার বেড়াজালে লঙ্কা সিরিজ ভেস্তে গেলেও শেষ পর্যন্ত আসছে ক্যারিবিয়ানরা। উইন্ডিজকে ধন্যবাদ জানালেন সাকিব। বললেন, আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা চ্যালেঞ্জের হলেও চাপ বাড়তি চাপ নেই। 

দেশে ফিরলেন সাকিব  সাকিব আল হাসান বলেন, ‘এই সিরিজটা কঠিন হবে। চাপ নিচ্ছি না। তবে সর্বোচ্চ চেষ্টা করব নিজেকে ফিরে পাওয়ার। আগের জায়গা ধরে রাখার প্রত্যাশা করছি।’ 

দলের বেশকিছু সিনিয়র ক্রিকেটার না আসতে চাওয়ায় কিছুটা খর্ব শক্তির স্কোয়াড ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। সাকিব বলছেন, ক্যারিবিয়ানদের বিপক্ষে ভালো করতে না পারাটা বাংলাদেশের জন্য হবে হতাশার। 

এদিকে সবাইকে চমকে দিয়ে ১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিয়েছেন তৃতীয় সন্তানের আগমনের। এবার দেশবাসীর কাছে চাইলেন দোয়া। 

সাকিব বলেন, ‘তৃতীয় সন্তান আসার খবরটা অত্যন্ত আনন্দের। আমি খুবই উচ্ছ্বসিত। সবার কাছে অনাগত সন্তান এবং মায়ের সুস্থতার জন্য দোয়া চাই।’ 

১০ তারিখ থেকে শুরু হতে যাওয়া কন্ডিশনিং ক্যাম্পের আগে মিরপুরে দু-একদিন ঐচ্ছিক অনুশীলন করার কথা টাইগারদের এই বিশ্বসেরার।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ