Wednesday -
  • 0
  • 0
Md. Emdadul Haque
Posted at 03/01/2021 05:49:pm

কোভিড-১৯: বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭

কোভিড-১৯: বগুড়ায় একদিনে ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭

বগুড়ায় গত ২৪ ঘন্টায় ১০২টি নমুনার ফলাফলে নতুন করে ৭জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৬দশমিক ৮৬শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৭জন। তবে করোনায় নতুন করে দুই নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া শহরের খান্দার এলাকার ফাফিজুর রহমান (৭৩), ঢাকার সিফিয়া বেগম(৮৩), নাটোর জেলার সিংড়া এলাকার বৃন্দাবন চন্দ্র (৭৫) এবং বগুড়া সোণাতলা উপজেলার মোছাঃ সুফিয়া বেগম (৮৩)। শনিবার  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।   

এছাড়া নতুন আক্রান্ত ৭ জনের সবাই বগুড়া সদরের বাসিন্দা। এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। 

ডা. তুহিন জানান, ২ জানুয়ারী, জেলায় দুইটি পিসিআর ল্যাবে মোট ১০২টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৮টি নমুনায় ৬জন এবং টিএমএসএস মেডিকেল কলেজে ৪টি নমুনায় একজনের পজিটিভ এসেছে। 

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ৯ হাজার ৬১৫জন এবং সুস্থতার সংখ্যা ৮হাজার ৮১৮ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৪ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২২৮ জনে দাঁড়িয়েছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৫৬৯ জন।   


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ