Thursday -
  • 0
  • 0
MEHEDI HASAN UZZAL
Posted at 03/01/2021 04:07:pm

রোহিতসহ পাঁচ ভারতীয় ক্রিকেটার আইসোলেশনে

রোহিতসহ পাঁচ ভারতীয় ক্রিকেটার আইসোলেশনে

করোনার মধ্যেও ধীরে ধীরে ফিরতে শুরু হয়েছে ক্রিকেট। চলছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ। তবে অস্ট্রেলিয়ায় জৈব সুরক্ষা বলয়ের প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে পাঁচ ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। তাদের পাঠানো হয়েছে আইসোলেশনে। পাশাপাশি তাদের বিরুদ্ধে তদন্তে নেমেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়া।

ভারতের টেস্টের সহ-অধিনায়ক রোহিত শর্মা, রিশাভ পান্ত, শুভমান গিল, পৃথ্বী শ ও নবদিপ সাইনি গতকাল মেলবোর্নের এক রেস্তোরায় খেতে যান। তাদের খাওয়ার একটি ভিডিও প্রকাশের পর অস্ট্রেলিয়ার কোভিড প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে। তাদের দ্রুত আইসোলেশনে পাঠিয়েছে অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানায়, আইসোলেশনে থাকার সময় দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন তারা কিন্তু আসা-যাওয়া করতে হবে আলাদা।

অস্ট্রেলিয়ার কোভিড প্রটোকল অনুযায়ী, ক্রিকেটাররা হোটেলের বাইরে উন্মুক্ত স্থানে চলাফেরা করতে পারবেন। কোনো রেস্তোরায় খেতে হলে বাইরে বসে খেতে হবে। 

রোহিত, পান্তদের দেখা যায় রেস্তোরার ভেতরে বসে খাবার খাচ্ছিলেন। দুই বোর্ড এরই মধ্যে তদন্তে নেমেছে। তদন্তে অভিযোগ সত্য প্রমাণিত হলে রোহিতদের ভাগ্যে কী হবে তার সিদ্ধান্তপিরে নেয়া হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ