• 0
  • 0
আব্দুর রহমান
Posted at 03/01/2021 03:38:pm

মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার

মাছের ঘের থেকে যুবকের মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় মাছের ঘের থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের গদাঘাটা মল্লিক পাড়া গ্রামের একটি মাছের ঘের থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মল্লিক নাহিদ আরাফাত ওরফে রিংকু (২৪)। সে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের গদাঘাটা মল্লিক পাড়া গ্রামের অবসরপ্রাপ্ত এনএসআই কর্মকর্তা মল্লিক আব্দুল জব্বারের ছেলে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মল্লিক নাহিদ আরাফাত ওরফে রিংকু নবম শ্রেণীতে উঠার পর আর পড়ালেখা করেনি। রিংকু প্রায় হঠাৎ হঠাৎ বাড়ি থেকে বের হয়ে যেতো। আবার ফিরেও আসতো।

গত ২৭ ডিসেম্বর রোববার রাত ১০ টার দিকে বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুজির পরও তাকে কোথাও পাওয়া যায়নি। রোববার সকালে স্থানীয়রা গদাঘাটা মল্লিক পাড়া গ্রামে জনৈক মাসুদের মাছের ঘেরে রিংকুর ভাসমান মরদেহ দেখে পুলিশে খবর দেয়। সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যুবকের মৃত্যুর রহস্য এখনো জানা যায়নি। তবে তার শরীরের কোথাও কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে। ময়না তদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ