Thursday -
  • 0
  • 0
Nurul hasan Anowar
Posted at 03/01/2021 12:05:am

টানা ৪০ দিন ফজরের নামাজ পড়ে ১০ মুসল্লি পেলোন সম্মাননা

টানা ৪০ দিন ফজরের নামাজ পড়ে ১০ মুসল্লি পেলোন সম্মাননা

মসজিদে জামায়াতে টানা ৪০ দিন ফজরের নামাজ পড়ায় ১০ জন মুসল্লিকে সম্মাননা দেয়া হয়েছে। সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়স্থ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার কার্যালয়ে শনিবার দুপুরে মধুমল্লারডাঙ্গী জামে মসজিদ ও উন্নয়ন কমিটির যৌথ উদ্যোগে এ সম্মাননা দেয়া হয়।

মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির সভাপতি মো. নুরুল হকের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ্উদ্দিন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, মসজিদে এসে ফজরের নামাজ পড়ায় যে সম্মাননা প্রদান করা হয়েছে এটি একটি মহৎ উদ্যোগ। এটি যদি নিয়মিতভাবে প্রদান করা হয় তাহলে নামাজ পড়ার অভ্যাস যুব সমাজের মধ্যে গড়ে উঠবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মধুমল্লারডাঙ্গী জামে মসজিদের সভাপতি মো. আব্দুস সালাম, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ, সাতক্ষীরা পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, শহীদ আলী আহম্মদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলোক কুমার তরফদার, মধুমল্লারডাঙ্গী উন্নয়ন কমিটির উপদেষ্টা মো. আবু তালেব প্রমুখ।

অনুষ্ঠানে টানা ৪০ দিন ফজরের নামাজ মসজিদে এসে পড়ায় একটি করে জায়নামাজ সম্মাননা হিসেবে প্রদান করা হয় ১০ জন মুসল্লিকে। এর মধ্যে প্রথম স্থান অর্জন করেন মো. মেহেদী হাসান ও কাশেম আলী, দ্বিতীয় আব্দুল খালেক ও আব্দুল বারী, তৃতীয় মহিউদ্দিন মিলন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ