Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ০২/০১/২০২১ ০৫:৪৪পি এম

দলকে আরও শক্তিশালী করতে সাংগঠনিক কর্মসূচিতে নামল বিএনপি

দলকে আরও শক্তিশালী করতে সাংগঠনিক কর্মসূচিতে নামল বিএনপি Ad Banner

দলকে আরও শক্তিশালী করতে নানা সাংগঠনিক কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি। এরই অংশ হিসেবে শনিবার সভা করেছে ঢাকা জেলা বিএনপির নেতারা।   

সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা হয়। এতে জেলার দশটি ইউনিটে ১০টি সাংগঠনিক টিম গঠন করা হয়।   

জানা গেছে, এই টিম থানা, পৌর, উপজেলাসহ প্রত্যেক ইউনিটে গিয়ে দলের সাংগঠনিক অবস্থার প্রকৃত চিত্র তুলে আনবে। এর মধ্যে দলীয় কোন্দল, কমিটির মেয়াদ আছে কিনা তাও থাকবে। পরে একটি প্রতিবেদন দলের কেন্দ্রে (সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকের কাছে) জমা দেবেন। প্রতিবেদন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেবেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।   

সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ। ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- সহসভাপতি ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাস্টার, বিএনপি নেতা কফিল উদ্দিনসহ জেলার নেতারা।   

জানতে চাইলে বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলকে আরও শক্তিশালী করতে প্রত্যেক জেলার নেতাদের সঙ্গে পর্যায়ক্রমে এই সভা হবে। আগামী ৭ জানুয়ারি গাজীপুর মহানগর নেতাদের সঙ্গে পরবর্তী সভা রয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ