Mohammad Rabiul Hossain (Shamrat)
প্রকাশ ০২/০১/২০২১ ০২:০৩এ এম

চট্টগ্রামে অত্যাধুনিক খুলশী কনভেনশন হলের উদ্বোধন

চট্টগ্রামে অত্যাধুনিক খুলশী কনভেনশন হলের উদ্বোধন Ad Banner

বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রামের খুলশী কনভেনশন হলের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ১লা জানুয়ারি সন্ধ্যা ৭ টায় এ কনভেনশন হলের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের কেক কেটে শুভ সূচনা করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জনাব এম রেজাউল করিম চৌধুরী।

এ অনুষ্ঠানের আর্কষণ ছিল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা ও মীরাক্কেল সেলিব্রিটি কামরুদ্দিন আরমান।   

প্রধান অতিথির বক্তব্যে মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, মানুষের চাহিদার কথা বিবেচনা করে চট্টগ্রাম শহরের মধ্যে এ খুলশি কনভেনশন হল সেন্ট্রাল এসি সমৃদ্ধ। 

এ কনভেনশন হল প্রতিষ্ঠা করে নাগরিক সুযোগ সুবিধা আরো এক ধাপ এগিয়ে দিল। আধুনিক চাহিদা সম্পন্ন এ কনভেনশন হলে সব ধরনের সামাজিক অনুষ্ঠান করতে পারবে বলে আমি জেনেছি। আমি এ প্রতিষ্ঠানের সাফল্য কামনা করি। 

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জনাব এম রেজাউল করিম চৌধুরী বলেন,নতুন বছরের শুরুতেই এমন আকর্ষনীয় ও নান্দনিক সুযোগ সুবিধার একটি কনভেনশন হলে সব ধরনের সেবা দিতে পারবে জেনে আমি আনন্দিত হয়েছি। আমি এ হল ঘুরে দেখেছি খুব সুন্দর লেগেছে পরিবেশ ও ভালো লেগেছে আমি তাদের সাফল্য কামনা করি।   

খুলশি কনভেনশন হলের উদ্যোক্তার পক্ষ থেকে কাজী জয়নাল বলেন, সময়ের সঙ্গে মিল রেখে বিশ্বায়নের ধারাবাহিকতায় মানুষের চাহিদার কথা বিবেচনা করে সর্বাধুনিক বিলাস বহুল ও শীতাতপ নিয়ন্ত্রিত খুলশি কনভেনশন হল আল্লাহর অশেষ রহমতে আজ আমরা উদ্বোধন করেছি। এ কনভেনশন হলে কর্ণফুলী ও হালদা দুটি হল রয়েছে।  একই দিনে ও সময় দুটি অনুষ্ঠানের আয়োজন করতে পারবে যে কেউ। আমরা ক্রেতাদের সন্তুষ্টি করতে চাই সেবার মান থাকবে শতভাগ। সবার কাছে দোয়া চাই সামনে এগিয়ে যেতে। এতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ফটিকছড়ি সংরক্ষিত নারী সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি,চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক জনাব মহিউদ্দিন বাচ্চু,ফিল্ড হসপিটালের প্রধান উদ্যোক্তা ডাঃ বিদ্যুৎ বড়ুয়া, চট্টগ্রাম বেসরকারি কারা পরিদর্শক ও সাবেক ছাত্র নেতা আজিজুর রহমান আজিজ,সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী ওয়াসিম,রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব আরশাদুল আলম বাচ্চু,ব্যবসায়ী রুম্মান,তানভীর শাহরিয়ার রিমন সহ চট্টগ্রামের অনেক তরুন সংগঠক, ছাত্রনেতা, সংস্কৃতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব সহ আরো অনেক।   

এ অনুষ্ঠানে মাদ্রাসার এতিমদের জন্য খাবার সরবরাহ করা হয় ও খতমে কুরআন মাজিদ ও মিলাদের পর অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য মেজবানের আয়োজন ছিল। পরে গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় করেন স্মিতা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ