Saturday -
  • 0
  • 0
Nazrul
Posted at 05/12/2020 09:32:pm

নতুন পরিচয়ে শিল্পা

নতুন পরিচয়ে শিল্পা

অভিনয় থেকে সিনেমা তৈরি, মডেলিং থেকে ব্যবসা- সবসময়ই তিনি থাকেন লাইম লাইটে। এবার বলিউড সুন্দরী শিল্পা শেঠি নজর  কাড়লেন নতুন চকচকে রেস্তোঁরা’র ছবি শেয়ার করে। রেস্তোরাঁ’র ব্যবসা অবশ্য তিনি নতুন নন। মুম্বাই ‘বাস্তিয়ান’ নামে রেস্তোরাঁ’র মালিকানা তাঁর আগে থেকেই ছিল।

সম্প্রতি শিল্পা নিজের ফ্রাইডে নাইট আউটের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে এক অপূর্ব সুন্দর রেস্তোরাঁ। লোকেশন দিয়েছেন বাস্তিয়ান, ওরলি। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “এ বার এটা তৈরি”, সঙ্গে হ্যাশট্যাগ যোগ করেছেন, কামিং সুন। বান্দ্রায় তাঁর বাস্তিয়ান রেস্তোরাঁ এতদিন ছিল বলিউড ইন্ডাস্ট্রির কাছে সব থেকে জনপ্রিয় হ্যাং-আউটের জায়গা। এ বার সম্ভবত বদলাবে সেই ঠিকানা।

শিল্পা এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রে এই নতুন রেস্তোরাঁয় আনতে চলেছেন নতুন মেন্যু। আর তা চেখে দেখতেই আমন্ত্রণ করেছিলেন বলিউডের দুই তারকা, জেনেলিয়া ডি’সুজা এবং রিতেশ দেশমুখকে। শিল্পা, রাজ, এবং জেনেলিয়া ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিন জনের ছবিতেই স্পষ্ট দেখা যাচ্ছে সদ্য তৈরি বাস্তিয়ানের আলোর ঝলকানি।

শিল্পা শেঠি ২০১৯ সালেই বাস্তিয়ানের ৫০ শতাংশ মালিকানা কিনেছেন। তবে শুধু রেস্তোরাঁই নয়, অনেক ব্যবসাতেই রয়েছে তাঁর মালিকানা। তারকা নিজে একটি ফিটনেস অ্যাপ চালান। ‘মামা আর্থ’ নামে একটি স্কিন কেয়ার ব্র্যান্ডেও তিনি বিনিয়োগ করেছেন সম্প্রতি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ