• 0
  • 0
MAHBUBUR RAHMAN OVI
Posted at 05/12/2020 12:39:am

ধর্ষন চেষ্টা মামলায় বরগুনা সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আটক

ধর্ষন চেষ্টা মামলায় বরগুনা সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আটক

ধর্ষন চেষ্টা মামলায় বরগুনায় ৭ নং ওয়ার্ডের  সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মনিরকে আটক করেছে সদর থানা পুলিশ । গতকাল (০৪-১২-২০) শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। পরিবারের দাবী সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হওয়ায় তাকে ষড়যন্ত্র করে  মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে।       

বরগুনা ব্যাংক কলোনী এলাকার একজন মহিলার অভিযোগের প্রেক্ষিতে মনিরকে  আটক করে পুলিশ। বরগুনা সদর রোডের মাছবাজার সংলগ্ন তার শশুরের বাসা থেকে বৃহস্পতিবার ভোর রাতে তাকে আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হয়।                 

মামলা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে বরগুনা ব্যাংক কলোনীর একজন মহিলা মনিরুজ্জামান মনির (৫০) কে  বিবাদী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ সং ২০০৩ এর ৯(৪) ধারায় ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন। রাতে মনির তার ঘরে ঢুকে তাকে একা পেয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মনির পালিয়ে যায়। পরে ওই মহিলার অভিযোগ পেয়ে বরগুনা থানার পুলিশ তাকে আটক করে। মনিরের পরিবারের দাবী সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হওয়ায় তাকে ষড়যন্ত্র করে কারো ইন্ধেনো মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ