Wednesday -
  • 0
  • 0
Rabbi Islam
Posted at 04/12/2020 05:20:pm

মির্জাপুরে সড়কে ঝরলো ৬ প্রাণ

মির্জাপুরে সড়কে ঝরলো ৬ প্রাণ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কুরণী এলাকায় সড়ক দূর্ঘটনায় বাসের নারী ও শিশুযাত্রীসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন। শুক্রবার (০৪ ডিসেম্বর) সকাল পৌনে সাতটার দিকে এ ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন, রংপুর জেলার হরিরাম উপজেলার শাহাপুর গ্রামের সোবাহানের ছেলে শওকত হোসেন (১২) ও নুলু খানের মেয়ে নুর নাহার (১৬), একই জেলার পীরগঞ্জ উপজেলার বল্লাগান্ধী গ্রামের জয়নাল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩৪), পারভেজ হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৩১), ইসহাক মন্ডলের ছেলে হান্নান মিয়া (৫০), রতন মিয়ার ছেলে চুন্নু মিয়া (৩২)। 

প্রত্যক্ষদর্শী ফাহিম সরকার ও এলাকাবাসী জানান, সকালে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস মহাসড়কে নষ্ট হলে সেটি সড়কের পাশে থামিয়ে বিকল চাকা ঠিক করতে থাকে বাসের স্টাফরা। পরে কয়েকজন যাত্রী বাস থেকে নেমে নিচে দাঁড়ায়। কিছুক্ষণ পর পিছন দিক থেকে মালবাহী একটি ট্রাক স্বজোড়ে থেমে থাকা বাসটিকে ধাক্কা দিলে বাসটি পাশের একটি ঘর ভেঙে ঢুকে যায়। এতে গাড়ির সামনে থাকা যাত্রীদের মধ্যে চাকায় পৃষ্ট ও বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নারী-শিশুসহ ৪ যাত্রীর মৃত্যু হয়। ফায়ার সার্ভিস ও পুলিশের সহায়তায় দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যাওয়া হলে আরও দুজনের মৃত্যু হয়। এদিকে আরও ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মিথুন। 

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। মামলা প্রক্রিয়াধীন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ