• 0
  • 0
মাহবুব রানা
Posted at 04/12/2020 12:16:am

কিশোরগঞ্জে ‘আল্লাহর দল’র সদস্য আটক

কিশোরগঞ্জে ‘আল্লাহর দল’র সদস্য আটক

কিশোরগঞ্জে বিপুল পরিমাণ উগ্রবাদী লিফলেট ও কাগজপত্রসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য হুমায়ূন কবির ওরফে ইমনকে (২৩) আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দিনগত রাতে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান এ তথ্য জানান। 

এর আগে, বুধবার (২ ডিসেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লাহরচর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হুমায়ূন কবির ওরফে ইমন পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বাসিন্দা মৃত দেলোয়ার হোসেন হাদীসের ছেলে।   

র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, র‌্যাবের কাছে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লাহরচর বাজার এলাকায় ‘আল্লাহর দল’ এর সদস্য হুমায়ূন কবির ওরফে ইমনসহ ৩-৪ জন দাওয়াতি কার্যক্রম ও নাশকতা সৃষ্টির উদ্দেশে অবস্থান করছে। 

খবর পেয়ে বুধবার (২ ডিসেম্বর) দিনগত রাতে ওই এলাকায় র‌্যাবের সদস্যরা অভিযান চালিয়ে হুমায়ূন কবির ওরফে ইমনকে আটক করেন। তবে এসময় ঘটনাস্থল থেকে আরও তিন-চারজন পালিয়ে যান। পরে আটক হওয়া ইমনের কাছ থেকে বিপুল পরিমাণ উগ্রবাদী লিফলেট, কাগজপত্র ও সিমসহ একটি মোবাইল জব্দ করা হয়। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ