Thursday -
  • 0
  • 0
Nazrul
Posted at 29/11/2020 12:46:pm

পানিতে সারা-বরুণের ঠোঁটঠাসা চুমু, "কুলি নম্বর ১"এর ট্রেলার নিয়ে হইচই

পানিতে সারা-বরুণের ঠোঁটঠাসা চুমু, "কুলি নম্বর ১"এর ট্রেলার নিয়ে হইচই

১৯৯৫ সালে করিশমা কাপুর আর গোবিন্দাকে নিয়ে বলিউড মেতেছিল যে কুলি নম্বর ১, সেটারও পরিচালক ডেভিড ধাওয়ান নিজেই! কাজেই সেই সিনেমা তিনি যদি নতুন করে আবার তৈরি করতে চান, কার কী বা বলার থাকতে পারে! 

অভিযোগটা আসলে নতুন কুলি নম্বর ১-এর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া নিয়ে। এখনও পর্যন্ত ঠিক হয়ে আছে যে চলতি বছরের বড়দিন, অর্থাৎ ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ছবিটি। নয়া জমানার এই কুলি নম্বর ১-এ গোবিন্দর ভূমিকায় অভিনয় করেছেন ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। আর কারিশমা কাপুরের জায়গায় থাকছেন অমৃতা সিং, সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। 

রবিবার (২৯ নভেম্বর) নেটদুনিয়ায় মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। যা বলিউডের মশলা-মুভির দর্শকদের জন্য নিয়ে এসেছে দুই আনন্দের খবর। প্রথমটা এই যে নতুন কুলি নম্বর ১ দিয়ে ফিল্ম ক্যারিয়ারের ৪৫ নম্বর ছবিটা বানিয়ে ফেললেন ডেভিড ধাওয়ান। এই বিষয়টার একটু গুরুত্ব রয়েছে। এর আগে তিনি যখন সালমন খান, রম্ভা আর কারিশমা কাপুরের জুড়ওয়া ছবিটার রিমেক করেছিলেন, তা কিন্তু অনেক দর্শককেই বেশ হতাশ করেছিল। অনেকেই বলেছিলেন, ছবিটা যথেষ্ট মনোযোগ দিয়ে বানাননি ডেভিড ধাওয়ান। কিন্তু ৪৫ নম্বর ছবিতে তিনি সেটা করেননি বলেই মনে হচ্ছে, অন্তত ছবির ট্রেলার সে কথাই বলছে। 

দ্বিতীয় গুরুত্বপূর্ণ ঘটনা হল জনি লিভারের কামব্যাক! দীর্ঘ অনুপস্থিতির পরে আবার এ ছবিতে দেখা যাবে বলিউডের এক সময়ের কিংবদন্তি কমেডিয়ানের অভিনয়। নিঃসন্দেহেই যা এক বড় পাওনা।  তবে এই সব কিছু এক পাশে সরিয়ে রেখে আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবির ট্রেলারে সারা আর বরুণের পানির নিচে ঠোঁটঠাসা চুমু। বোঝাই যাচ্ছে নতুন যুগের দাবি মেনে ছবি হিট করানোর সব উপাদানই ডেভিড ধাওয়ান মেনে চলেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ