Thursday -
  • 0
  • 0
MAHBUBUR RAHMAN OVI
Posted at 28/11/2020 08:16:pm

৭১ টিভি চ্যানেলে ৫৬ টি বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে বরগুনায় শিক্ষকদের মানববন্ধন

৭১ টিভি চ্যানেলে ৫৬ টি বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে বরগুনায় শিক্ষকদের মানববন্ধন

৭১ টিভি চ্যানেলে  বরগুনার ৫৬টি বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছে ঐ সকল বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। 

শনিবার (২৮-১১-২০) সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাবের পূর্ব পাশের রাস্তায় ৫৬টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষিকাবৃন্দের আয়োজনে ৭১ টিভি চ্যানেলে  বরগুনার ৫৬টি বিদ্যালয় নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে  এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।               

মানববন্ধনে উপস্থিত ৭ টি বিদ্যালয়ের প্রতিনিধি ইনসাফ এর চেয়ারম্যান মো.মজিবুর রহমান প্রতিবেদককে মুঠোফোনে জানান, গত ২৫ নভেম্বর বরগুনায় অস্তিত্বহীন ৫৬টি স্কুল, হাইকোট থেকে জাতীয়করণের আদেশ দিলেও স্কুল গুলোর অস্তিত্ব পাওয়া যায়নি এমন শিরোনামে ৭১ টিভি চ্যানেলে একটি মিথ্যা ভিত্তিহীন ও কাল্পনিক সংবাদ প্রকাশ করে। এর প্রতিবাদে আমরা ৫৬টি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষকাবৃন্দ মানববন্ধন করতে এসেছি। পুলিশ অনুমতি নেই বলে এতে বাঁধা দিয়েছে। পূর্বের ঘোষিত মানববন্ধনে পুলিশ কোন অদৃশ্য শক্তির কারণে বাঁধা দিয়েছে তা আমার জানিনা। আমরা স্বল্প পরিসরে মানববন্ধন করে শেষে ব্যানার নিয়ে স্মারকলিপি পেশ করতে মৌনভাবে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে যাই। কিন্তু সরকারি ছুটির দিন থাকায় স্মারকলিপি পেশ করতে পারিনি।               

তিনি আরও বলেন, এ ৫৬টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ৭টি আমার ইনসাফ দ্বারা পরিচালিত বাকিগুলো অন্যান্য প্রতিষ্ঠানের। আমরা ২০১৮ সালে মহামান্য হাইকোর্টে রিট আবেদন করি । ওই আবেদনের প্রেক্ষিতে  মহামান্য হাইকোটে আমাদের পক্ষে রায় দেয়।               

কিন্তু কোন অনৈতিক স্বার্থের জন্য বরগুনায় সংখ্যালগুর মেয়ে অপহরণ মামলার অন্যতম আসামী ৭১ টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটু এমন মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার করে আমাদের প্রায় ৩শ পরিবারে অন্যায়ভাবে ক্ষতি করতে চায় তা আমাদের জানা নেই।     

উল্লেখ্য গত ২৫ নভেম্বর বরগুনায় অস্তিত্বহীন ৫৬টি স্কুল, হাইকোট থেকে জাতীয় করণের আদেশ দিলেও স্কুলগুলোর অস্তিত্ব পাওয়া যায়নি এমন শিরোনামে ৭১ টিভি চ্যানেলে সংবাদ প্রকাশ করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ