• 0
  • 0
Verified আই নিউজ বিডি ডেস্ক
Posted at 27/11/2020 02:32:am

শীর্ষ তারকা শাকিব খানের নতুন ছবি মুক্তি পাচ্ছে ‘নবাব এল.এল.বি’

শীর্ষ তারকা শাকিব খানের নতুন ছবি মুক্তি পাচ্ছে ‘নবাব এল.এল.বি’

একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা করেও পরিবর্তন করা হয়েছে দেশের শীর্ষ তারকা শাকিব খান অভিনীত ‘নবাব এল.এল.বি’ ছবির। তবে এবার আর নড়চড় হবে না বলে জানালেন পরিচালক অনন্য মামুন। 

তিনি বলেন, বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) রাত ৮ টায় ‘নবাব এল.এল.বি’ মুক্তি দেয়া হবে আই থিয়েটার (ইন্টারনেট থিয়েটার) অ্যাপে। বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি ফাইভ স্টার হোটেলে অ্যাপ লঞ্চিং অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে এমন ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। যিনি ‘নবাব এল.এল.বি’ ছবির পরিচালক। বলেন, ১৬ ডিসেম্বর রাত ৮ টায় আই থিয়েটার অ্যাপে নবাব এলএল.বি মুক্তি পাবে। 

সেখানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা তারিক আনাম খান, ইমন, রোশান, পূজা চেরী, কণ্ঠশিল্পী ইমরান, কণা প্রমুখ।  মূলত দেশে প্রতিনিয়ত ঘটা ধর্ষণের বিরুদ্ধে জোরালো আওয়াজ তোলা হয়েছে ‘নবাব এল.এল.বি’ ছবিতে। প্রকাশ হওয়া টাইটেল গান জুড়েই সেই ইঙ্গিত পাওয়া গেছে। তিন মিনিটের এ গানে কথা ছিল এমন ‘আমি ধর্ষিত বোনেদের হাত, আমি নবাব’। গানে আরও উল্লেখ করা হয়েছে, নারী ধর্ষণ মানেই স্বাধীনতা হত্যা। 

পরিচালক অনন্য মামুন বলেন, ১৯৭১ সালে পাকিস্তানীরা এদেশের নারীদের ধর্ষণ ও বিভিন্নভাবে নির্যাতন করেছে। যা কলঙ্কজনক অধ্যায়। দেশ স্বাধীন হওয়ার ৪৯ বছর পরেও বাংলাদেশে ধর্ষণের ঘটনা থেমে নেই। যারা এই কাজ করছে তাহলে এরা কারা? মূলত এটাই ‘নবাব এলএলবি’ সিনেমার উপজীব্য। 

শাকিব খানের ‘নবাব এলএলবি’ ছবি নির্মাণের শুরু থেকেই আলোচনায়। করোনার মধ্যেও দেশ সেরা এ চিত্রনায়ক এ ছবির শুটিংয়ে নামেন ১০ সেপ্টেম্বর থেকে। টানা শুটিংয়ের মাধ্যমে শাকিব খান কাজ শেষ করছেন। শুরুর দিনেই ছবিতে শাকিবের লুক প্রকাশের পর থেকে নতুন করে নেটিজনরাও ‘নবাব এল.এল.বি’ দেখার আগ্রহ প্রকাশ করছে। 

শাকিব খান ছাড়াও অভিনয় করছেন মাহি, স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, এল আর সীমান্ত, শাহেদ আলী প্রমুখ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ