• 0
  • 0
Md Yusuf Ali Chowdhory
Posted at 26/11/2020 09:47:pm

পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

রাজশাহীর পবায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন ও কোভিড-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে পবা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপনের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য-৫৪, রাজশাহী-৩(পবা-মোহনপুর)জনাব মোঃ আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন পবা সহকারি কমিশনার ভূমি শেখ এহসান উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগম ও মোঃ ওয়াজেদ আলী খান। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজার পরিচালনায় কোরআন তেলাওয়াত করেন মাওলানা গোলাম মাওলা। বক্তব্য রাখেন নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আখতার ফারুক।

উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন সুলতানা, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, সহকারি প্রকৌশলী এসএম দেলোয়ার হোসেন, প্রকৌশলী রেজাউল করিম, ওয়ার্ল্ডভিশনের এপিসি ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন, প্রোগ্রাম অফিসার লরেন্স মন্ডলসহ পবা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ অনুষ্ঠানের মাধ্যমে দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে দু’জন মেধাবী শিক্ষার্থী ইফতেখারুল ইসলাম রিমন ও রিয়া খাতুনকে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।   


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ