• 0
  • 0
Mohammad Rabiul Hossain (Shamrat)
Posted at 27/11/2020 01:16:am

জঙ্গিবাদ বিরোধী সমাবেশে আবুল হাসনাত মোঃ বেলাল: বঙ্গবন্ধুকে নিয়ে কোন চক্রান্ত বরদাস্ত করা হবে না

জঙ্গিবাদ বিরোধী সমাবেশে আবুল হাসনাত মোঃ বেলাল: বঙ্গবন্ধুকে নিয়ে কোন চক্রান্ত বরদাস্ত করা হবে না

জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার হুমকিদাতা মামুনুল এর শাস্তির দাবি ও চট্টগ্রামে মৌলবাদী জঙ্গীবাদী গোষ্ঠীকে প্রতিহত করার লক্ষে জঙ্গি বিরোধী ছাত্র ও যুব ঐক্য পরিষদের প্রতিবাদ সমাবেশে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে অদ্য বৃহস্পতিবার বিকাল ৩টা অনুষ্ঠিত হয়েছে। আজকে স্লোগান ছিল জঙ্গিবাদ হঠাও,দেশ বাঁচাও।

এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নং লালখান বাজার ওর্য়াডে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত কাউন্সিল পদপ্রার্থী জনাব আবুল হাসনাত মোঃ বেলাল বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে কোন চক্রান্ত বরদাস্ত করা হবে না।

ভাস্কর্য কী জিনিস এটা তারা জানেন না, তাদের শিক্ষার অভাব আছে শিল্পকর্ম, ভাস্কর্য তারা বোঝে না। স্বাধীনতা সংগ্রামেও এরা বঙ্গবন্ধুর বিরোধিতা করেছিলো। কিন্তু স্বাধীনতা কি ঠেকাতে পেরেছে। তাই এদের কথা আমলে নেওয়া দরকার নেই। তবে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে জগণকে নিয়ে প্রতিহত করা হবে। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীও নিশ্চয়ই ব্যবস্থা নেবে। 

এতে চট্টগ্রামের সাবেক ছাত্রনেতা, বর্তমান ছাত্র নেতা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও পেশাজীবী ব্যক্তিত্বসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ