Wednesday -
  • 0
  • 0
Md Jahidul Islam Sumon
Posted at 26/11/2020 12:33:pm

লোহাগাড়ায় গুলিতে কিশোর নিহত

লোহাগাড়ায় গুলিতে কিশোর নিহত

চট্টগ্রামের লোহাগাড়ায় বন্দুকের গুলিতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম মো. মারুফ (১৩)। বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার চুনতি পশ্চিম নারিচ্যা বটতলি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতের বড় ভাই মো. মামুন জানান, প্রতিদিন শিকারিরা পাহাড়ঘেরা এলাকায় বন্যপ্রাণি শিকার করে। শিকারিরা শিকার শেষে তাদের বাড়িতে দেশীয় বন্দুক রেখে চলে যায়। ঘটনার দিন শিকারিরা বন্যপ্রাণি শিকারে গেলে ওই বাড়ি থেকে বন্দুক নিয়ে বন্দুকে গুলি ভরছিল। এ সময় বাড়ির উঠানে বই পড়াবস্থায় মারুফের বুকে গুলি লাগে। এই ঘটনার পরপরই শিকারিরা পালিয়ে যায়। 

তিনি আরও জানান, ‌গুলির আওয়াজ শুনে ঘুম থেকে উঠে বের হয়ে দেখি বাড়ির সবাই মারুফকে নিয়ে কান্নাকাটি করছিল। প্রথমে গাড়ি এনে একটি প্রাইভেট হাসপাতালে ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

নিহতের বাবা মৌলভী ফোরকান বলেন, এটি একটি দুর্ঘটনা। এখানে কারো দোষ নেই। তবে অবৈধ বন্দুকের ব্যাপারে তিনি কোন কথা বলতে রাজি হননি। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. আমিত বলেন, বুকে গুলি লাগা এক কিশোরের লাশ হাসপাতালে আনে তার পরিবার। পরে পুলিশে খবর দিলে পুলিশ সুরতহাল শেষ করে লাশ নিয়ে যায়। 

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে। ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য কাজ চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ