• 0
  • 0
রায়হান আহম্মেদ
Posted at 26/11/2020 10:41:am

যেনো বারী সিদ্দিকীর প্রতিচ্ছবি "রাসেল" আরটিভি'র মঞ্চে

যেনো বারী সিদ্দিকীর প্রতিচ্ছবি "রাসেল" আরটিভি'র মঞ্চে

ছোট থেকেই গানের সাথে বড় হয়ে ওঠা, শত প্রতিকূল পরিবেশ  উপেক্ষা করেই এগিয়ে চলেছেন সেরা হওয়ার লক্ষ্যে, পেশা এবং অবলম্বন বলতেও তার কাছে গান ছাড়া আর কিছুই নেই।

দরিদ্র পরিবারে বেড়ে ওটা রাসেল পায়নি বাবার ভালোবাসা, ছোটবেলায় বাবা মারা যাওয়ার পরে বড় ভাইদের আদর ভালোবাসায় গানের সাথেই বড় হতে থাকে, সে যেন ভাইয়ের বড় সন্তান।

পরিবার থেকে গান নিয়ে কোন বাঁধা আসেনি কখনো, পেয়েছে উৎসাহ, দেশের বিভিন্ন অঞ্চলে তার পদচারণা, যেখানেই গান গাইতে গিয়েছে সেখানেই তার গানে পাগল হয়েছে সকল স্থানীয় জনতা।

কয়েক বছর আগে রাসেল ছিলো ম্যাজিক বাউলিয়ানায়, কন্ঠে ছিলো প্রয়াত কিংবদন্তী বারী সিদ্দীকির (জন্মে যে জন পাপ করে নাই, ভাগি নয় সে করুণার, লিলুয়া বাতাসে প্রাণ না জুরায়) এসকল গান। এবার আরটিভি আয়োজিত লোক সঙ্গীত রিয়েলিটি শো বাংলার গায়েন অনুষ্ঠানে রাসেলের কন্ঠে রয়েছে শুধু বারী সিদ্দিকী। অন্তরে ধারণ করে বারী সিদ্দিকীর সেই গানগুলো আবারও নিয়ে আসছে সকলের সামনে।

গত এপিসোড গুলোতে রাসেলের কন্ঠে ছিলো বারী সিদ্দিকীর গান, যে গান শুনে বিচারকমন্ডলী বসে থাকতে পারেনি, উঠে আসতে হয়েছে মঞ্চে, জড়িয়ে রাসেলকে অনুপ্রেরণাও যুগিয়েছেন বিচারকগণ। সকলেই স্বপ্ন দেখছে এবারের বাংলার গায়েন হবে চাটমোহরের রাসেল। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ