Wednesday -
  • 0
  • 0
MD. Shakil Ahemed
Posted at 26/11/2020 01:26:am

সড়ক দুর্ঘটনায় নিহত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা

সড়ক দুর্ঘটনায় নিহত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম (৫৪)। বুধবার সন্ধ্যায় জামালপুর-ময়মনসিংহ সড়কের শরিফপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, সদর উপজেলার পক্ষীমারি উচ্চ বিদ্যালয়ে নিয়োগ পরীক্ষা শেষ করে তার কার্যালয়ের একজন একাডেমিক সুপার ভাইজারের মোটর সাইকেলের পেছনে বসে জামালপুর শহরে ফিরছিলেন।

সন্ধ্যায় জামালপুর-ময়মনসিংহ সড়কের শরফিপুর এলাকায় মোটর সাইকেলের পেছন থেকে পড়ে যান। গুরুত্বর আহত অবস্থায় তাকে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যা ৬ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আফরোজা বেগম ঢাকার খিলগাঁও এলাকার বাসিন্দা। তার দুই কন্যা রয়েছে। স্বামী মজিবর রহমান খান অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। 

সদর উপজেলার পক্ষীমারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়ালি উল্লাহ জানান, বুধবার বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা শেষ করে আফরোজা বেগম জামালপুর শহরে ফিরছিলেন। 

জামালপুর সদর উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুুপার ভাইজার শফিকুল হায়দার জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম হঠাৎ করে মোটর সাইকেলের পেছন থেকে পড়ে আহত হন। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। 

সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগমের মর্মান্তিক নিহতের ঘটনায় গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের পতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন।   

আফরোজা বেগমের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াছমিন লিটাস, জামালপুর সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তোফাজ্জল হোসেনসহ সদর উপজেলা প্রশসানের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ