Wednesday -
  • 0
  • 0
M. R. Sumon
Posted at 25/11/2020 12:36:pm

পাগলার কান্দিপাড়ায় অজ্ঞান পার্টির কবলে ১০ বছরের মাদ্রাসা ছাত্র

পাগলার কান্দিপাড়ায় অজ্ঞান পার্টির কবলে ১০ বছরের মাদ্রাসা ছাত্র

গফরগাঁওয়ের পাগলা থানাধীন দক্ষিন্নপাড়া গ্রামের মোঃ বদরুল মিয়ার ছেলে ইফতেখার আহমেদ ( ১০) কান্দিপাড়া বাজারে অজ্ঞান পার্টির কবলে পড়ে গত ১৮/১১/২০ তারিখ এবং পরের দিন ১৯/১১/২০ তারিখে ইফতাখারের মামা জনাব শরীফুল তাকে এয়ারপোর্ট থেকে উদ্ধার করে। 

জানা যায় ইফতেখার সতেরবাড়ি হাফেজিয়া মাদরাসার ছাত্র। কান্দিপাড়া বাজার এসেছিল কেনাকাটার জন্য। বাজার মসজিদে আসরের নামাজ আদায় করে যাওয়ার সময় একলোক ইফতেখারকে ঝালমুড়ি খেতে অনুরোধ করে। সে খেতে না চাইলেও বার বার জোরজারি করতে থাকে। জোরপূর্বক এক মুঠো মুড়ি মুখে নিতেই সে অজ্ঞান হয়ে যায়। সে আর কিছু মনে করতে পারে না। জ্ঞান ফিরে দেখে সে চিটাগাং রেলওয়ে স্টেশন।   

চিটাগাং থেকে ময়মনসিংহের ট্রেনে কথা জিজ্ঞেস করে ইফতেখার ঢাকার ট্রেনে ওঠে। এভাবে এয়ারপোর্ট এসে একজনের ফোন থেকে জানায় যে সে এয়ারপোর্ট আছে। ফোন নাম্বারটি তার মুখস্থ ছিল। 

ইফতেখারের কোন শারীরিক ক্ষতি সাধন হয়নি।সাথে অল্প কিছু টাকা ছিল অজ্ঞান পার্টির সদস্যরা তা নিয়ে গেছে।   

এ ঘটনায় এলাকায় ব্যাপক হৈ চৈ সৃষ্টি হয়েছে। গত কিছুদিন আগে কান্দিপাড়া অটো চুরি হয়েছিল। তার পর অটো শ্রমিক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কান্দিপাড়াকে চুরি ছিনতাই মাদক ইয়াবা মুক্ত করার ঘোষণা দেয়া হয়েছিল। এর পরপরি ঘটলো অজ্ঞান পার্টির এ ঘটনা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ