Saturday -
  • 0
মাহবুব রানা
Posted at 24/11/2020 09:10:pm

সকলকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : এসপি খালেদ

সকলকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : এসপি খালেদ

কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে বাসে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)। 

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের ইসলামিয়া মার্কেট চত্বরে আয়োজিত এক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথির বক্তৃতায় মালিক-শ্রমিক ও যাত্রীসহ সকলকে উদ্দেশ্যে তিনি এই আহ্বান জানান। 

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় গণপরিবহনে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে হবে। এজন্যে পরিবহন মালিক, শ্রমিক ও যাত্রীদের সচেতনতার কোন বিকল্প নেই। সবার সচেতনতাবোধই করোনার সর্বনাশা ছোবল থেকে আমাদের নিজেদের পাশাপাশি পরিবার, সমাজ ও রাষ্ট্রকে নিরাপদ রাখতে পারে।

বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র কিশারগঞ্জ এর সভাপতির সভাপতিত্বে ও আ: রহমান রুমীর সঞ্চালনায় সচেতনতামূলক ক্যাম্পেইনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, বিশিষ্ট সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, সদর থানার ওসি আবু বক্কর সিদ্দিক, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি কায়সার আহমেদ কাইয়ুম প্রমুখ বক্তব্য রাখেন। 

আলোচনা শেষে পুলিশ সুপার জনগনের মাঝে মাস্ক বিতরণ করেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ