• 0
  • 0
KAZ
Posted at 24/11/2020 07:01:pm

বিভিন্ন উন্নয়নমুলক কাজের অগ্রগতি পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী

বিভিন্ন উন্নয়নমুলক কাজের অগ্রগতি পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী

লালমনিরহাটের কালীগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন সমাজকল্যাণ মন্ত্রী জনাব নুরুজ্জামান আহমেদ এমপি। 

মঙ্গলবার সকালে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় এসে বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন। প্রথমে কালীগঞ্জ মডেল মসজিদের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এরপর করিমপুর নুরজাহান-শামসুন্নাহার মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল পরিদর্শন করেন। এসময় কাজের বিষয় ঠিকাদার ও সংশ্লিষ্ট প্রকৌশলীদের সাথে কথা বলেন মন্ত্রী।

শহরে না করে গ্রামে এতো বড় বড় পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, "মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যাশা অনুযায়ী গ্রামে গ্রামে বাংলাদেশের মানুষ যাতে চিকিৎসার সব রকম সুবিধা পায় এবং গরীব ও অবহেলিত এলাকায় যেসব মানুষের চিকিৎসার সেবা পেতে কষ্ট করতে হয়, তাদের কথা চিন্তা করেই মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল কালীগঞ্জে এই এলাকায় প্রতিষ্ঠা করার উদ্যেগ গ্রহন করা হয়েছে"।

এরপর কাশীরাম পিয়ারজান জামে মসজিদের বহুতলের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর আগে উপজেলার কাঞ্চনশ্বরের বিশিষ্ট সমাজসেবক মরহুম মফিদার রহমান খান ও আতাউর রহমানের কবর জিয়ারত করেন। এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান,সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক আব্দুল মতিনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ