Thursday -
  • 0
  • 0
Rakib Monasib
Posted at 24/11/2020 01:18:am

মেসিকে নিয়ে কোন আগ্রহই নেই ম্যানসিটির

মেসিকে নিয়ে কোন আগ্রহই নেই ম্যানসিটির

বয়স হয়ে গেছে ৩৩। আগের মতো তেজ খুঁজে পাওয়া যাচ্ছে না মাঠে। বয়সের ছাপ যেন লেগে গেছে চোখেমুখে! লিওনেল মেসি কি ফুরিয়ে গেছেন? এই প্রশ্নের উত্তর খুঁজছে কোটি ফুটবল প্রেমী। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি যেন উত্তরটা পেয়ে গেছে! তাই তো বুড়ো কিন্তু খরুচে মেসিকে কেনার ব্যাপারে আর কোন আগ্রহই নেই ইংলিশ ক্লাবটির!   

মৌসুম শুরুর আগে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়ে বিশ্বজুড়ে তোলপাড় ফেলে দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। সবারই ধারণা ছিল, বার্সা ছাড়লে তার পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে ম্যানসিটিই। কারণ সেখানে যে আছেন তার প্রিয় গুরু পেপ গার্দিওলা! ইংলিশ ক্লাবটিও উঠেপড়ে লেগেছিল ক্ষুদে জাদুকরকে দলে ভেড়াতে। বেশ বড় বড় প্রস্তাব দিয়ে ক্লাব বার্সার সঙ্গে ব্যাপক দরকষাকষি চালিয়ে গেছে তারা।   

শেষপর্যন্ত অবশ্য চুক্তির বেড়াজালে আটকে যান মেসি। আগামী গ্রীষ্মে শেষ হচ্ছে তার চুক্তি। এরপরই ফ্রি এজেন্ট হয়ে যাবেন আর্জেন্টাইন তারকা। তবে বয়স আর তার চড়ামূল্যের বেতনভাড়া বিবেচনায় নিয়ে, এবার আর তাকে কেনার ব্যাপার আগ্রহী নয় ম্যানসিটি।     

তবে ম্যানসিটির সঙ্গে সম্প্রতি চুক্তির মেয়াদ বাড়িয়ে স্বয়ং গার্দিওলা বলে দিয়েছেন, মেসিকে বার্সা থেকেই অবসর নিতে দেখতে চান তিনি।   

এবার স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে ম্যানসিটির এক উর্ধ্বতন কর্মকর্তা বলেছেন, আমি যতদূর জানি, আগামী মৌসুমে সিটি মেসির জন্য বিড করবেনা। এজন্য দু'টি কারণ তার বয়স এবং অর্থ। সে তার ক্যারিয়ারের সুসময় থেকে অনেক দূরে সরে গেছে। এখন যাকে দেখা যাচ্ছে, গেল ১৭ বছরে আমরা তার এই রূপ দেখি নি।   

'তাছাড়া তার বেতনভাতা আকাশ সমান। বছরে সে ১০০ মিলিয়ন ইউরো বেতন নেয়। এটা যে কোন ক্লাবের জন্যই বিশাল ধাক্কা হয়ে যাবে। বিশেষ করে এই মহামারীর সময়ে। সুতরাং সবকিছু বিবেচনায় নিলে ম্যানসিটিতে মেসির সম্ভাবনা বলা চলে শেষই হয়ে গেছে।'   

মেসির দলবদল নিয়ে শুরু হওয়া গুঞ্জন প্রতিদিনই নতুন নতুন মাত্রা পাচ্ছে। আগামী মৌসুমে ৩৪-এ পা রাখতে যাওয়া মেসির গন্তব্য শেষপর্যন্ত কোথায় হয়, সেটিই এখন দেখার বিষয়!


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ