• 0
  • 0
Rakib Monasib
Posted at 24/11/2020 12:16:am

হত্যার ১৪ বছর পর ফাঁসির আসামী গ্রেপ্তার

হত্যার ১৪ বছর পর ফাঁসির আসামী গ্রেপ্তার

বাগেরহাটে স্ত্রী ও একমাত্র সন্তানকে হত্যার ১৪ বছর পর ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামী মুহিত হোসেন শেখকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ( ২৩ নভেম্বর) বিকালে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেপ্তার করে কচুয়া থানা পুলিশ।

পরে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করলে মুহিতকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক মোহাম্মদ গাজী রহমান। গ্রেফতার মুহিত হোসেন কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের মৃত হাশেম শেখের ছেলে।   

পুলিশ জানান, পরকীয়ায় বাঁধা দেয়ার অপরাধে ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধরের পর শ্বাস রোধ করে নিজ স্ত্রী শাফি বেগমকে হত্যা করে মুহিত হোসেন। শাফি বেগমের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলা থেকে বাঁচতে ও অন্যের ঘারে দোষ চাপাতে তিন মাস পরে ভাতের সাথে বিষ মিশিয়ে নিজের একমাত্র ৭ বছর বয়সী মেয়ে শিরিনকে হত্যা করে মুহিত। মামলার তদন্তকারী কর্মকর্তার চার্জশীট ও সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে ২০১২ সালে আদালত মুহিতের ফাঁসির আদেশ দেন। হত্যার পর থেকে মুহিত পলাতক ছিল।   

কচুয়া থানার এএসআই মো. অলিয়ার রহমান জানান, মুহিত শেখ দীর্ঘদিন ধরে খুলনার আইসগাতিসহ বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল। সেখানে একটি বিয়ে করে আত্ম গোপনে করে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ