About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD. Shakil Ahemed
প্রকাশ ২১/১১/২০২০ ০১:০১এ এম

জামালপুরে বিভিন্ন দলের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান

জামালপুরে বিভিন্ন দলের নেতাকর্মীদের জাতীয় পার্টিতে যোগদান Ad Banner

শুক্রবার (২০ নভেম্বর ) বিকালে জামালপুর সেতুলী বেম্বো গার্ডেনে বিভিন্ন রাজনৈতিক দলের বেশ কয়েকজন নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন।       

যোগদান অনুষ্ঠানে জাতীয় যুব সংহতি সভাপতি আনিছুর রহমান মানিকের সভাপতিত্বে  সদস্য সচিব জামালপুর জেলা কমিটি জাকির হোসেন খান প্রধান অতিথি ছিলেন।   

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক জেলা সহ সভাপতি জেলা জাতীয় পার্টি সাবেক সহ-সভাপতি জাকির হোসেন জয়,পৌর জাতীয় পার্টি সাবেক সভাপতি শাহাজাদা চৌধরী, জেলা জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক কাজী খোকন, জাতীয় ছাত্র সমাজ যুগ্ন সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জনি।     

সঞ্চালনা করেন সাবেক জাতীয় ছাত্র সমাজের সভাপতি মিজানুর রহমান মিজান।   

এ সময় জাকির হোসেন বলেন, দলীয় প্রভাবমুক্ত হয়ে দেশ পরিচালনা করা হয়েছিল জণগণের কল্যাণে। জণগণের প্রত্যাশা পূরণের জন্য আমাদের কঠোর পরিশ্রম করে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে। তাহলেই ক্ষমতায় যাওয়া এবং জনগণের প্রত্যাশা পূরণ করা সম্ভব হবে।   

তিনি আরো বলেন, দলে নেতাকর্মীর সংখ্যা বাড়ানোর সঙ্গে সঙ্গে দলকে শক্তিশালী ও সুশৃঙ্খল করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।   

জাতীয় পার্টিতে যোগদান কর্মীরা বলেন, আমরা কোনো  রাজনৈতিক সুযোগ- সুবিধার জন্য নয়,পল্লীবন্ধু এরশাদ নেতার উন্নয়নমূলক কাজে মুগ্ধ হয়ে আমরা জাতীয় পার্টিতে যোগদান করেছি।     

জামালপুরের মোশারফ হোসেন,ইদুল হাসান, মাদারগঞ্জের আমির আকন্দ,ডাক্তার অলি সহ ২শতাধিক নেতাকর্মী।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ