About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
ashraful islam
প্রকাশ ২০/১১/২০২০ ০৯:১২পি এম

গাইবান্ধা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দিপক কুমার জেল হাজতে

গাইবান্ধা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দিপক কুমার জেল হাজতে Ad Banner

দেশের রাজধানী ঢাকায় চেক প্রত্যাখ্যানের মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত হয়েছেন গাইবান্ধা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দীপক পাল। 

আদালতের নির্দেশে সাজাপ্রাপ্ত পলাতক আসামী হওয়ায় গতকাল ১৯ নভেম্বর বৃহস্পতিবার গভীর রাতে দিপক কুমার পালকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। তাকে গ্রেফতারের বিষয়টি ২০ নভেম্বর  শুক্রবার বিকেলে নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান।

এ দিন দুপুরে দীপক পালকে গাইবান্ধা জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে (সদর থানা) তোলা হলে বিচারক মো. নজরুল ইসলাম গ্রেফতারকৃত দিপক কুমার পালকে কারাগারে (ঢাকা) ঢাকা জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।   

দীপক পাল জেলা শহরের আদর্শ কলেজ সংলগ্ন (বাড়িপাড়া) এলাকার বাসিন্দা। তিনি রাজনীতির পাশাপাশি গাইবান্ধা থেকে প্রকাশিত দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করেন। এর আগে গত সপ্তাহে বাংলাদেশ পূজা উৎযাপন গাইবান্ধা জেলা শাখার কমিটির সাধারণ সম্পাদক পদ হতে বহিস্কার করা হয়।     

সদর থানার ওসি মাহফুজুর রহমান সাংবাদিকদের আরো বলেন, সম্প্রতি একটি মামলায় ঢাকার যুগ্ম মহানগর দায়রা জজ আদালত আসামি দীপক পালকে এক বছরের সাজা দেয়। তিনি আদালতে আত্মসমর্পণ না করায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন বিচারক।

আদালতের নির্দেশনা পেয়ে জেলা শহরের বাড়িধারাপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার গভীর রাতে দীপক পালকে গ্রেফতার করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ