About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ২০/১১/২০২০ ০৭:৫৪পি এম

বরগুনায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

বরগুনায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম Ad Banner

রগুনার বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে কুপিয়ে গুরুতর আহত করেছে কতিপয় সন্ত্রাসীরা।

তাকে বরগুনা সদর হাসপাতালে প্রাথমকি চিকিৎসা প্রদানের পরে গুরুতর আহত অবস্থায় শুক্রবার (২০-১১-২০) বিকেলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।                   

স্থানীয় সূত্রে জানাগেছে, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফের পূত্র জাফর শরীফের নেতৃত্বে শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটানো হয়েছে। চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দার শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে কালিকাবাড়ি গ্রামে মটর সাইকেল যোগে বিয়ের অনুষ্ঠানে মধ্যাহ্ন ভোজো অংশ নেয় ।

বিয়ের অনুষ্ঠানে থেকে ফেরার পথে একদল দুষ্কৃতিকারী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্বক জখম করে। এতে তার ডান হাত ও দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপের জখম রয়েছে। এ ঘটনার সময় মটর সাইকেল ড্রাইভার ফারুক তার সাথে ছিলো। ইউনিয়ন নির্বাচন সহ এলাকার অধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে দ্বন্দ্ব বিরাজমান ছিল।                   

বরগুনা পুলিশ সুপার মারুফ হোসেন (পিপিএম বিপিএম) বরগুনা জেনারেল হাসপাতালে আহত চেয়ারম্যান শিপনকে জেমাদ্দারকে  দেখতে আসেন। এ সময় সড়িষামুড়ি ইউনিয়নের সাধারণ জনগণ অপরাধীদের  বিচারের দাবীতে বরগুনা শহরের অলিগলি  ও হাসপাতালের সামনে বিক্ষোভ মিছিল করে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ