About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Foysal Ahmed - (Narayanganj)
প্রকাশ ২০/১১/২০২০ ০৪:৫৯পি এম

প্রথমবারের মতো একই ছবিতে দেখা যাবে তিন 'খান'কে

প্রথমবারের মতো একই ছবিতে দেখা যাবে তিন 'খান'কে Ad Banner

বিগত কয়েক দশক ধরে বলিউডে রাজত্ব করে চলেছে শাহরুখ খান, আমির খান ও সালমান খান। কিন্ত তিন খানকে এখন পযর্ন্ত একই ছবিতে একসাথে দেখা যায়নি। তবে এবার একই ছবিতে দেখা যেতে চলেছে বলিউডের তিন ‘খান’কে। এই কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের।     

আমির খান মানেই সিনেমায় নতুনত্ব। বর্তমানে আমির খান ব্যাস্ত আছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে। ছবিটি টম হ্যাংকস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক৷ এই ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। এ ছবি দিয়ে দর্শকদের জন্য নিয়ে আসছেন দারুণ কিছু চমক। এই ছবিতে শাহরুখ খান ও সালমান খানকে ক্যামিও রোলে দেখা যাবে। এমনটাই দাবি করছে ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিরর৷     

বিভিন্ন গনমাধ্যম থেকে এমনও শোনা যাচ্ছে আমির খানের সঙ্গে শাহরুখ তার বিখ্যাত সিনেমা ‘ডিডিএলজে’র আইকনিক চরিত্র রাজ হিসেবে হাজির হবেন আর সালমান খানকে দেখা যাবে নব্বই দশকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ছবির প্রেম চরিত্রে। সালমান খানের অন্তর্ভুক্তি এখনও চুড়ান্ত না হলেও শাহরুখ খান তার চরিত্রের শুটিং সেরে ফেলেছেন। যদিও এই ছবির সংশ্লিষ্টদের কাছ থেকে এ ব্যাপারে কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।     

একই সাথে পর্দায় তিন খানকে দেখা দর্শকদের কাছে স্বপ্নের মতো। গুঞ্জনটা যখন যদি সত্যি হয় তাহলে সেই স্বপ্নটাকেই এবার সত্যি করতে চলেছেন আমির খান। 'লাল সিং চাড্ডা’ ছবিটির শুটিং এ বছরের প্রথমে শুরু হলেও করোনাভাইরাসের কারণে বেশিদুর আগাতে পারেনি। ছবিটি আগামী বছরের বড়দিন উপলক্ষে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ