About Us
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৯/১১/২০২০ ০৫:২৫পি এম

বাড়ি থেকে বেরিয়ে শেষমেশ লাশ হয়ে ঘরে ফিরলো তরিকুল

বাড়ি থেকে বেরিয়ে শেষমেশ লাশ হয়ে ঘরে ফিরলো তরিকুল Ad Banner

বরিশাল জেলার তরিকুল ইসলাম। চট্টগ্রামে ঠিক কখন পাড়ি দিয়েছেন তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। তবে প্রায় ৩/৪ মাস ধরে পরিবারের সাথে তার যোগাযোগ বিছিন্ন ছিল। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার দীর্ঘ দিন পর বরিশালের এ যুবকের লাশ মিললো চট্টগ্রামে। নগরীর মাঝির ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে খবর পেয়ে ‘হোটেল সিটি গেস্ট হাউজ’ নামের আবাসিক হোটেলের একটি রুম থেকে প্রথমে অজ্ঞাত পরিচয়ে লাশটি উদ্ধার করেছে সদরঘাট থানা পুলিশ।   

এসময় ওই রুম থেকে ‍উদ্ধার করা হয়েছে ছোট একটি বাংলা খাতা। সেখানে লিখা ছিল তারিকুলের মা, বাবাসহ পরিবারের অন্যান্য সদস্যদের নাম। লাশের পরিচয় জানতে সেই ফোন নাম্বারগুলোতে যোগাযোগ করা হলে পরিবারের সদস্যরা লাশটি শনাক্ত করেন।   

পরিবারের সদস্যদের বরাতে পুলিশ জানায়, চট্টগ্রামে তরিকুলের আত্মীয়-স্বজন বলতে কেউ নেই। ৩/৪ মাস ধরে পরিবার থেকে ‘ডিটাচ্’ ছিলেন তিনি। পরিবারের সবাই বরিশালে থাকেন। পুলিশের খবর পেয়ে তারা বরিশাল থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা ‍দিয়েছেন বলে জানা গেছে। 

পুলিশের দায়িত্বশীল সূত্র জানায়, হোটেলটির যে রুম থেকে লাশটি উদ্ধার করা হয়েছে সেটি ভেতর থেকে ‘লক’ করা অবস্থায় ছিল। নভেম্ববরের ১০ তারিখ সেখানে উঠেছিল তরিকুল। এ কয়েক দিনে সেখানে একাই থাকতো তরিকুল। তার শরীরে কোন রকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। তার বয়স আনুমানিক ২৫ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াৎ হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সিভয়েসকে বলেন, ‘আমরা একটি লাশ উদ্ধার করেছি। তার বাড়ি বরিশালে।লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল মর্গে নিয়ে যাওয়া হয়েছে। তবে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। ময়নাতদন্তের  রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ