About Us
Nazrul
প্রকাশ ১৯/১১/২০২০ ০১:৪৮পি এম

নায়কদের স্ত্রীর আপত্তির কারণে বাদ পড়েন তাপসী!

নায়কদের স্ত্রীর আপত্তির কারণে বাদ পড়েন তাপসী! Ad Banner

এই সময়ের অন্যতম প্রতিভাবান, সুন্দরী, স্বপ্রতিভ নায়িকাদের মধ্যে অন্যতম তাপসী পান্নু। তার সিনেমা বরাবরই একটু আলাদা। দৃঢ় সামাজিকবার্তা নিয়ে এসেছে সেই সমস্ত গল্পগুলো । তা সে পিঙ্ক, থাপ্পড়, সান্ড কি আঁখ। যাই হোক না কেন। তাঁর অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন নেই দর্শকদের মনে ।     

কিন্তু এ হেন তাপসীকেও অনেক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল। তাও শুধুমাত্র হিরোর বউদের আপত্তিতে। সম্প্রতি ফিল্মফেয়ার’কে দেওয়া একটি সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন নায়িকা।   

তাপসী বলেন, অনেক সময় তাঁকে ছবিতে সুযোগ দিয়েও শেষ মুহূর্তে তা বাতিল করা হয়েছিল। কারণ হিরোদের স্ত্রীদের আপত্তি ছিল ছবিতে তাঁকে নেওযার ব্যাপারে। শুধু তাই নয়, অনেক সময় হিরো নিজে আপত্তি জানিয়েছেন, কেন তাঁর এন্ট্রি সিনকে বেশি পাওয়ারফুল দেখানো হয়েছে সে ব্যাপারে।     

হিরোর এন্ট্রি সিনের থেকে বেশি ওজনদার মনে হয়েছে বলে আপত্তি জানিয়েছেন নায়করা। এমনকি কোনও হিরোর আগের ছবি চলেনি বলে তাঁকে পারিশ্রমিক কমানোর প্রস্তাবও এসেছে। ডাবিংয়ের সময় তাঁর ডায়লগ হিরোর পছন্দ হয়নি বলে অনেক আপত্তি শুনতে হয়েছে।   

তবে তাপসী জানিয়েছেন, এখন তিনি অনেক পরিণত। তাই এ সব নিয়ে ভাবেন না। যে কাজ তাঁর নিজের পছন্দ হয়, যা তাঁকে আনন্দ দেয় একমাত্র সেই কাজ করতেই রাজি হন তিনি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ