About Us
MD. SHAKIBUZZAMAN SOBUR - (Jhalakathi)
প্রকাশ ১৮/১১/২০২০ ১০:৪৭পি এম

ঝালকাঠিতে পিলার সাদৃশ্য বস্তুসহ চোরাচালান চক্রের ৮ সদস্য আটক

ঝালকাঠিতে পিলার সাদৃশ্য বস্তুসহ চোরাচালান চক্রের ৮ সদস্য আটক Ad Banner

ঝালকাঠির রাজাপুরের বাইপাস মোড়ের একটি বাড়ি থেকে পিলার সদৃশ্য একটি বস্তুসহ পিলার চোরাচালান চক্রের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে স্থানীয় ইদ্রিস খন্দকারের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা পিলার সাদৃশ্য বস্তু, নয়টি মোবাইল ফোন ও তাদের বহন করা একটি মাইক্রোবাস জব্দ করা হয়। 

আটককৃতদের মধ্যে দুজন রাজাপুর উপজেলার এবং বাকি ৬ জন দেশের বিভিন্ন জেলার বাসিন্দা।

রাজাপুর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ জানান, বাইপাসমোড়ের খন্দকার বাড়িতে পিলার চোরাচালন চক্রের সদস্যরা পিলার পাচারের উদ্দেশ্যে বৈঠক করছিল। গোপন খবরে জানতে পেয়ে পুলিশ দুপুরে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলেন বাড়ির মালিক ইদ্রিস খন্দকার, স্থানীয় নজরুল ইসলাম, ভোলার লালমোহন উপজেলার মেহেদী হাসান, বোরহানউদ্দিন উপজেলার মো. মহিবুদ্দিন, ঢাকার দক্ষিণখানের রতন উদ্দিন, লক্ষ্মীপুর জেলার ভবানীপুরের মিজানুর রহমান, বরিশালের হিজলা উপজেলার মাহাতাব উদ্দিন, চট্টগ্রামের বাকুলিয়া এলাকার শহিদ বিন হোসাইন। উদ্ধারকৃত পিলারটির গায়ে লেখা রয়েছে ইস্ট ইন্ডিয়া কোম্পানী ১৮১৮ । 

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হবে। আটককৃতরা পিলার চোরাচালন চক্রের সঙ্গে জড়িত।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ