About Us
Md. Abu Raihan
প্রকাশ ১৮/১১/২০২০ ১০:০৮পি এম

জয়পুরহাটে স্ত্রী কে হত্যা করে স্বামী পলাতক

জয়পুরহাটে স্ত্রী কে হত্যা করে স্বামী পলাতক Ad Banner

জয়পুরহাট সদর উপজেলাধীন বেল-আমলা গ্রামে স্ত্রী কে বেধড়ক মারপিট ও শ্বাসরোধ করে হত্যা করে স্বামী অনুকুল চন্দ্র মহন্ত পলাতক। 

বুধবার (১৮ নভেম্বর) বাড়ির দরজা খোলা দেখে প্রতিবেশীরা ভেতরে প্রবেশ করে খাটের পাশে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।   

স্থানীয় গ্রামবাসিরা জানান, প্রায় বছর দশেক পূর্বে নওগাঁ জেলার কীর্তিপুর জাকেশ্বরপুর গ্রামের পান্ড মহন্তের মেয়ে মনিকা রানীর সাথে অনুকুল মহন্তের বিয়ের পর থেকে মাদকসেবন ও তাস খেলার কারণে তাদের সংসারের অভাব অনটন ও ঋণের কিস্তি দেওয়াকে কেন্দ্র করে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। 

প্রতিবেশীদের অভিযোগ ১৭ নভেম্বর মঙ্গলবার নবান্ন উৎসবের নিমন্ত্রণে মনিকা রানী ব্যতিত পরিবারের সকলেই বেড়াতে গেলে সেই সুযোগে গভীর রাতে অনুকুল চন্দ্র মনিকা রানী কে মারপিট ও শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। 

এ ব্যাপারে জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম আলমগীর জাহান জানান, নিহতের গলার পাশে আঘাতের চিহ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং আসামিকে গ্রেফতার করতে পুলিশ  তৎপর রয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ