About Us
MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ১৮/১১/২০২০ ০৭:০৬পি এম

তিন দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ

তিন দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ Ad Banner

দেশের অধস্তন আদালতের কর্মচারীদেরকে জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান, ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন ও পদোন্নতির সুযোগ রেখে অভিন্ন নিয়োগ বিধি প্রণয়ন এর তিন দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেছেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বরগুনা জেলা শাখা।                   

গতকাল বুধবার (১৮-১১-২০)দুপুর দেড়টায় বরগুনা  জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এর হাতে এ স্মারকলিপি  তুলে দেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের বরগুনা জেলা শাখার সভাপতি মো.আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক খন্দকার মুহা: মাসুম বিল্লাহ। এসময় অরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বরগুনা জেলা শাখা। সহ-সভাপতি মো. আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রহিম,অর্থ-সম্পাদক মো.বদরুল হাসানসহ সংগঠনের অন্যন্যা নেতৃবৃন্দ।                         

তারা স্মারকলিপির মাধ্যমে উপরোক্ত প্রেক্ষাপটে অধস্তন আদালতের কর্মচারীদের পক্ষ থেকে বর্তমান জনবান্ধব সরকারের নিকট আমাদের নিম্মোক্ত দাবীসমূহ উপস্থাপন করছিঃ

১। অধস্তন আদালতের কর্মচারীদেরকে বিচার বিভাগীয় কর্মচারী হিসাবে গণ্য করতঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান।

২। সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে প্রতি ৫ বৎসর অন্তর পদোন্নতি/উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা।

৩। অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগ বিধি সংশোধন করতঃ এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়ন এর তিন দফা দাবি জানায়।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ