About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Ahmed Niloy - (Bhola)
প্রকাশ ১৮/১১/২০২০ ০৪:০৩পি এম

দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য গড়তে হবে

দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য গড়তে হবে Ad Banner

জাতির জনকের অবমাননার প্রতিবাদটুকুও আমরা কেউ করছিনা কারণি আমাদের ক্লিন ইমেজ যদি নষ্ট হয়ে যায় এটা ভেবে নাকি ভয় পেয়ে?

নাকি খামোখা কোন ভেজালে নিজেকে জড়াতে চাচ্ছি না?

কতো বড় বড় গুন্ডার কাল্পনিক গপ্প শোনা যায়, কত হাজার ত্যাগের তথাকথিত বানোয়াট মিথ্যা গপ্প ফেসবুকে ভেসে বেড়ায়, কতজনের মিথ্যা বাদ পড়ার গপ্পে চেতনা জেগে উঠে, কতজনের বহুযুগ পরে মূল্যায়িত হবার খবরও শুনি আজকে এরা সবাই কোথায় ?   

কোথাও যেনো কেউ নেই। স্যুটেট বুটেটরা এই প্রতিবাদ করবে না কোনদিন করেওনি। তারা ফেসবুকে শুধু সুন্দর সুন্দর বক্তব্য প্রসব করবে আর ড্রইংরুমে পলিটিকসে রসদ যোগাবে, বাগিয়ে নিবে পদ-পদবী ব্যবসা ।   

ছাত্রলীগের সাবেক একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাচ্ছি, শুধু ধোলাইখালে না সমগ্র বাংলাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মান করতে হবে। শুধু তাই নয়, সারা বাংলাদেশের ৬৪ জেলার প্রবেশদ্বারে জাতির জনকের ভাস্কর্য নির্মান করতে হবে ।   

কোন ভয় নেই। কারণ, এদেশ কোন বলৎকারকারীর না  এদেশ কোন ভন্ড পীরের না  এদেশ কোন ইয়াতীমের হক ভক্ষণকারীর না এদেশ কোন ধর্ম ব্যবসায়ীর বাপ-দাদার না।   

ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে তোলার নামে মানুষের ধর্মীয় অনভূতিকে কাজে লাগিয়ে চাঁদাবাজি করা কোন চাঁদাবাজদের এই দেশ না। এই দেশ কোন উগ্র জঙ্গীর দেশ না। এই বাংলাদেশ আমাদের। এই দেশে মুক্তিযুদ্ধের আদর্শের বাংলাদেশ। ওহে ভন্ড অশিক্ষিতগণ, তোমাদের জন্য পবিত্র কোরআনের একটি বাক্যই যথেষ্ট- ‘লাকুম দ্বীনওকুম ওয়াল ইয়াদদ্বীন’   

লেখক: ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ