About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Nazrul
প্রকাশ ১৮/১১/২০২০ ১২:২৯পি এম

বিকিনি মডেলের আবেদনময়ী ছবিতে পোপের লাইক, সমালোচনার ঝড়

বিকিনি মডেলের আবেদনময়ী ছবিতে পোপের লাইক, সমালোচনার ঝড় Ad Banner

খ্রিস্টানদের সর্বোচ্চ ধর্মীয় গুরু পোপ ফ্রান্সিস এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট (@franciscus) থেকে এক ব্রাজিলিয়ান বিকিনি মডেলের আবেদনময়ী ছবিতে লাইক পড়েছে বলে সমালোচনা শুরু হয়েছে। ধর্মীয় গুরু পোপ ফ্রান্সিস এর বিষয়টি নিয়ে শুরু হয়েছে তুমুল শোরগোল।     

নাটালিয়া গারিবোত্তো (Natalia Garibotto) নামের ২৭ বছর বয়সী ওই মডেলের এক ভক্ত দাবি করেছেন, ওই আবেদনময়ী ছবিতে পোপ ফ্রান্সিসের লাইক দেয়ার ঘটনার একটি স্ক্রিনশট রয়েছে তার কাছে।   

বার্স্তুল স্পোর্টস (Barstool Sports) নামের ঐ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলছেন, " ছবিটি লাইক করেছে, এমন অ্যাকাউন্টগুলির তালিকায় দেখা গেছে, পোপ ফ্রান্সিসের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল ‘ফ্রান্সিয়স’-কে।"   

এরইমধ্যে সেই স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয়েছে। আর সেখানে কমেন্ট করেছেন ওই মডেল। তবে সেই ছবিতে পরে আর পোপের লাইক দেখা যায়নি। তাই পোপের অ্যাকাউন্ট থেকে ইচ্ছাকৃতভাবেই লাইকটি দেয়া হয়েছিল কি না, সে বিষয়টি পরিষ্কার নয়।   

তবে পোপের অ্যাকাউন্ট থেকে লাইক পাওয়ার বিষয়টিতে মজা পেয়েছেন বলে জানান ওই বিকিনি মডেল। ওই স্ক্রিনশট শেয়ারের পর তিনি মজা করেই বলেছেন, ‘যাক, আমি অন্তত স্বর্গে যাচ্ছি।’


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ