About Us
শনিবার, ১৯ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
MD Emran
প্রকাশ ১৮/১১/২০২০ ১০:১৪এ এম

সাকিবকে ক্ষমা চাওয়ানোই ছিল মহসিনের মূল উদ্দেশ্য

সাকিবকে ক্ষমা চাওয়ানোই ছিল মহসিনের মূল উদ্দেশ্য Ad Banner

ফেসবুক লাইভে এসে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি প্রদানকারী মহসিন তালুকদারকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গতকাল মঙ্গলবার সকালে তাকে গ্রেপ্তারের পর বিকেলে এ বিষয়ে র‌্যাব-৯ কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। 

এতে র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরিফুল ইসলাম জানান, সাকিবের একজন অন্ধভক্ত মহসিন তালুকদার। সোশ্যাল মিডিয়ায় সাকিবের পূজা উদ্বোধনে যাওয়ার খবরে ক্ষুব্ধ হয়ে তিনি এমন আচরণ করেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৯ এর অধিনায়ক বলেন, আমাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহসিন তালুকদার বলেছে, সে ক্রিকেটার সাকিব আল হাসানের অন্ধভক্ত। সম্প্রতি সাকিবের ভারতের কালীপূজায় উপস্থিত হওয়ার খবর মিডিয়ায় ভাইরাল হলে মহসিন বিষয়টি মেনে নিতে পারেনি। এতে ক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে ধারালো অস্ত্র দেখিয়ে সাকিবকে হত্যার হুমকিসহ নানা মন্তব্য করে। 

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে, এ রকম ঘটনা ভবিষ্যতে না ঘটানো এবং দেশবাসীর কাছে সাকিবকে ক্ষমা চাওয়ানোর জন্যই মহসিন এই কাজ করেন বলে সংবাদ সম্মেলনে জানান এই র‌্যাব কর্মকর্তা। 

আবু মুসা মো. শরীফুল ইসলাম জানান, কারও প্ররোচনায় নয়; নিজের ক্ষোভ থেকেই এমন কা- ঘটিয়েছে মহসিন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার পেছনে কারও ইন্ধন পায়নি র‍্যাব। 

এর আগে সকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে মহসিনকে গ্রেপ্তার করে র‌্যাব। সেখানে স্ত্রীর বড় বোনোর বাড়িতে মহসিন আত্মগোপন করেছিলেন বলে জানায় র‌্যাব। 

সোমবার রাতে সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়। জালালাবাদ থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব মোর্শেদ বাদী হয়ে এ মামলা করেন। 

এদিকে হুমকির ভিডিওটি ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে গা ঢাকা দিয়েছিলেন মহসিন। তাকে গ্রেপ্তারে সোমবার দুপুর থেকে বিভিন্ন স্থানে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ