About Us
Md Yusuf Ali Chowdhory - (Rajshahi)
প্রকাশ ১৬/১১/২০২০ ০৬:৩০পি এম

মাস্ক বিতরণ ও পুলিশ ক্যাম্পের উদ্বোধন করলেন, পুলিশ কমিশনার

মাস্ক বিতরণ ও পুলিশ ক্যাম্পের উদ্বোধন করলেন, পুলিশ কমিশনার Ad Banner

প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে রাজশাহী নগরীর মতিহার থানা ও কাটাখালী থানা অঞ্চলে ভাইরাস জনসচেতনা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণ করা হয়েছে। পাশাপাশি একটি অস্থায়ী পুলিশ ক্যাম্পের উদ্বোধন করেছেন আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক। সোমবার (১৬ নভেম্বর) বেলা ১১টায় মতিহার থানাধীন বিনোদপুর বাজার ও কাটাখালি থানাধীন কাটাখালি বাজার ও বাজারের আশপাশ এবং এলাকায় অবস্থিত মহল্লা, বিপণী বিতানসহ মার্কেট সমূহ পরিদর্শন করে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় পুলিশ কমিশনার সবাইকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করেন। এদিন কাটাখালি থানাধীন মাহেন্দ্রা বাইপাস মোড়ে অবস্থিত অস্থায়ী পুলিশ ক্যাম্পে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি ক্যাম্পের অভ্যন্তরে একটি ফলজ বৃক্ষ রোপন করেন। ক্যাম্প উদ্বোধনকালে আগত প্রায় পাঁচশত লোকের উদ্দেশ্যে এলাকায় মাদক নির্মূলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি মাদক নির্মূলে সকলের সহযোগীতা কামনা করেন।ওই এলাকায় অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন হওয়ায় এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেন। এ সময় স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধি পুলিশ ক্যাম্পটি স্থায়ী পুলিশ ক্যাম্প করার দাবি জানান। 

অস্থায়ী পুলিশ ক্যাম্পটিকে স্থায়ী ক্যাম্প হিসেবে প্রতিষ্ঠা করার জন্য প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন পুলিশ কমিশনার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (মতিহার) বিভূতি ভূষন ব্যানার্জী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার) মোঃ একরামুল হক, পিপিএম, মতিহার থানা অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান, কাটাখালী থানা অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাটাখালী পৌর মেয়র মো: আব্বাস আলী ও আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীগণ ও স্থানীয়  গন্যমান্য ব্যক্তিবর্গ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ