About Us
MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ১৬/১১/২০২০ ০৪:৪৬পি এম

তফসিল ঘোষণার পূর্বেই বরগুনা পৌর-এলাকায় জমজমাট নির্বাচনী আমেজ

তফসিল ঘোষণার পূর্বেই বরগুনা পৌর-এলাকায় জমজমাট নির্বাচনী আমেজ Ad Banner

বরগুনায় সম্ভাব্য মেয়র প্রার্থী সাহাবুদ্দিনের হাতে হাতুরি দেখা গেছে। কেন সে তার হাতে হাতুরি তুলে নিয়েছে , সে ব্যাপারে কিছুই জানা যায়নি। এ দিকে তফসিল ঘোষণার পূর্বেই বরগুনা পৌর শহরের সর্বত্র জমজমাট নির্বাচনী আমেজ বিরাজ করছে।                 

ইতোমধ্যে বিভিন্ন দলের একাধিক সম্ভাব্য মেয়র ও সংরক্ষিত মহিলা এবং কাউন্সিলর  প্রার্থী  বরগুনা পৌর-শহরের জনসংযোগ, দোয়া মোনাজাত ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের প্রার্থীতার কথা জানান দিয়েছেন। কোন কোন সম্ভাব্য প্রার্থীর নির্বাচনী ইজতেহারও ফেসবুকে ভাসছে। পক্ষে-বিপক্ষে ফেসবুকে রীতিমত কমেন্ট করছেন অনেকেএ। নির্বাচন কমিশন থেকে তফসিল না আসতেই ভোটারদের আনন্দ উচ্ছাসে সরগরম বরগুনা পৌরসভা।                 

সর্বদক্ষিণের উপকূলীয় জেলা বরগুনা পৌর-শহরে প্রায় ৬০ হাজার ৮শ ৭৫ জন লোকের বসবাস। ১২.৯৬ বর্গ কিলোমিটার আয়তন এর এ বরগুনা পৌর-শহরের আওয়ামীলীগ, জাতীয় পার্টি, বিএনপি, ন্যাশনাল পিপলস পার্টি  এবং স্বতন্ত্র সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের দোয়া ও সমর্থন পেতে পৌর-শহর চষে বেড়াচ্ছেন।                   

অপর দিকে সম্ভাব্য মেয়র প্রার্থী সাহাবুদ্দিনকে হাতে হাতুরি নিয়ে র্দূনীতি মুক্ত, ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত, পেশী শক্তি মুক্ত  সমাজ গড়তে সকলের দোয়া প্রত্যাশী -বুকে ব্যানার নিয়ে বরগুনা পৌর-শহরের অলি-গলি গুরতে দেখাগেছে। তবে তার হাতে হাতুড়ি, বুকে ব্যানার দেখে ধারনা করা হচ্ছে ধর তক্তা মার পেরক নাটকের পুনারাবৃত্তি।                 

সম্ভাব্য মেয়র প্রার্থী সাহাবুদ্দিন প্রতিবেদকে জানান, আমি র্দূনীতি মুক্ত, সমাজ গড়তে চাই। গুরুত্বপূর্ন  সমস্যা গুলোতে প্রধান্য দিয়ে পরিকল্পিত নগরায় গড়া আমার কাজ।                 

সাহাবুদ্দিন আরও জানান, এর পূর্বে আমি উপজেলা পরিষদ নির্বাচন করতে চেয়ে ছিলাম। কিন্তু অর্থের অভাবে সে-ভারে নির্বাচন করতে পারিনি। মনো বাসনা পুরণ করতে এ বারে পৌর-নির্বাচন করতে চা-ই-চা-ই। দুর্নীতি নিপাত যাক -নৈতিকতা মুক্তি পাক ব্যানারে লিখে আমি নিজেই হাতুরি দিয়ে শহরের বিভিন্ন এলাকায় পেরক দিয়ে সেঁটে দিচ্ছি। এতে খরচ লাগে না ,অর্থ ব্যয় কম হলে দুর্নীতি কম হবে।                 

সম্ভাব্য মেয়র প্রার্থী সাহাবুদ্দিনের পুরো নাম সাহাবুদ্দিন সওদাগার, সে শহরের বড়িয়াল পাড়ায় এলাকায় থাকে, সাহাবুদ্দিন পেশায় একজন দক্ষ ড্রাইভার, মাঝ বয়সী সাহাবুদ্দিনের মাথায় হালকা টাক, গোলগাল চেহারা, সিমসাম শরীরে  অধিকারী। তার ইচ্ছা পৌর-নির্বাচনে অংশ নেয়া।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ