About Us
Md Jahidul Islam Sumon
প্রকাশ ১৬/১১/২০২০ ১১:৪৭এ এম

শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মারাদোনা

শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মারাদোনা Ad Banner

আগামী কয়েকদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে দিয়েগো মারাদোনাকে। ৮ দিন আগে নানারকম শারীরিক সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয় কিংবদন্তি ফুটবলারকে। পরীক্ষায় জানা যায়, তাঁর মস্তিষ্কের কয়েক জায়গায় রক্ত জমাট বেঁধে রয়েছে। দ্রুত অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোল্ডো লুক জানাচ্ছেন, দিয়োগো বাড়ি যেতে চান এবং আমরা ওঁকে ছেড়ে দেওয়ার ব্যাপারে চিন্তাভাবনা করছি। হাসপাতাল থেকে বেরিয়ে উনি কোথায় যাবেন সেটা পরে দেখা যাবে। কিন্তু এই মুহূর্তে উনি খুব ভালো আছেন। দু-চারদিনের মধ্যেই ওঁকে ছাড়ার কথা ভাবা যেতে পারে। অস্ত্রোপচারের পর মারাদোনার শরীরে নানা সমস্যা দেখা দিয়েছিল। 

অনুমান করা হচ্ছে, হঠাৎ করে বিভিন্ন নেশা ছেড়ে দিলে একজন মানুষের শরীরে যে সমস্ত সমস্যা দেখা যায়, মারাদোনা আপাতত সেইগুলির সম্মুখীন হচ্ছেন। অনেকেই বলছেন, হাসপাতালে থেকে বেরিয়ে মারাদোনা বাড়িতে না থেকে কিউবা কিংবা ভেনেজুয়োয় গিয়ে কিছুদিন থাকতে পারেন।

অবশ্য সেই ব্যাপারে মারাদোনার ঘনিষ্ঠ মহল থেকে এখনও তেমন কিছু জানানো হয়নি। এখন বাধা শুধু একটাই, স্থানীয় প্রথম ডিভিশনের দল জিমনাসিয়ার সঙ্গে এই মরশুমে মারাদোনা কোচ হিসেবে চুক্তিবদ্ধ। কোচ দেশের বাইরে চলে গেলে ভরা মরশুমে দলটি প্রবল মুশকিলে পড়ে যাবে।-বুয়েনস আয়ার্স


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ