About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Md. Abu Raihan
প্রকাশ ১৬/১১/২০২০ ১০:০৭এ এম

জয়পুরহাটে মিথ্যা অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় জিডি

জয়পুরহাটে মিথ্যা অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় জিডি Ad Banner

জয়পুরহাটে মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করার অভিযোগে থানায় সাধারন ডাইরী (জিডি) দায়ের করেছেন জেলার সদর থানাধীন দোগাছি ইউপি পরিষদ সদস্য আব্দুল কুদ্দুস এর স্ত্রী নাছিমা বেগম। 

জয়পুরহাট সদর থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানা গেছে, গত ৫ নভেম্বর জয়পুরহাট সদর থানাধীন রাঘবপুর গ্রামের জনাব আলীর স্ত্রী ফজিলা বেগম তার ১৭ বছর বয়সের মেয়েকে ধর্ষণের অভিযোগে-৯(১)/৩০,  ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় ইউপি সদস্য আব্দুল কুদ্দুস এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে ওইদিনই তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত হতে ৯ নভেম্বর আব্দুল কুদ্দুস জামিন লাভ করেন। বাড়িতে এসে সাংসারিক কাজে ব্যস্ত থাকাকালীন উক্ত মামলার ঘটনার জের ধরে আব্দুল কুদ্দুস বা পরিবারের কোন লোকজন উপরোল্লিখিত মামলার বাদী পক্ষের সাথে কোন প্রকার খারাপ আচরণ বা ভয়ভীতি দেখাননি। 

নাছিমা বেগম জানান, তার স্বামী ইউপি সদস্য আব্দুল কুদ্দুস উক্ত বাদী পক্ষকে কতিপয় লোকজন নিয়ে হুমকি দিচ্ছে মর্মে গত ১৪ নভেম্বর সন্ধা আনুমানিক ৭ ঘটিকায় বাদী পক্ষ মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে। যাহা আদও সত্য নয়। সমাজে তাদেরকে হেয় প্রতিপন্ন করতে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিতভাবে উক্ত সংবাদ সম্মেলনটি করা হয়েছে।

তিনি আরো জানান, উপরোক্ত বিষয়ে এলাকার স্থানীয় কয়েকজনকে সাক্ষী রেখে ভবিষ্যতের জন্য  ১৫ নভেম্বর রবিবার সন্ধায় জয়পুরহাট সদর থানায় একটি সাধারন ডাইরী (জিডি) দায়ের করেছেন। যাহার জিডি নং- ৮৭৫।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ